শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পেশায় গৃহশিক্ষকা, মাত্র হাজার ছয়েক টাকার মালিক এই বাম প্রার্থী! একনজরে দেখে নিন তাঁর সম্পত্তির পরিমাণ

০১:৫২ পিএম, এপ্রিল ৪, ২০২১

পেশায় গৃহশিক্ষকা, মাত্র হাজার ছয়েক টাকার মালিক এই বাম প্রার্থী! একনজরে দেখে নিন তাঁর সম্পত্তির পরিমাণ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফা ও দ্বিতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি ৬ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এবার বিধানসভা ভোটে বাম, কংগ্রেস এবং আইএসএফ জোট হয়ে সংযুক্ত মোর্চা হিসেবে নির্বাচনে অংশ নিয়েছে। প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকাও। প্রার্থী তালিকা অনুযায়ী সাঁইথিয়া বিধানসভায় তাদের হয়ে লড়ছেন সিপিআইএম প্রার্থী মৌসুমী কোনাই। পেশায় তিনি গৃহশিক্ষিকা।

প্রসঙ্গত ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছেন সিপিআইএম প্রার্থী মৌসুমী কোনাই। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. হলফনামা অনুযায়ী তাঁর হাতে রয়েছে নগদ ৫৭৪০ টাকা। এছাড়া সাঁইথিয়ার সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় তাঁর একটি অ্যাকাউন্ট রয়েছে, যেখানে ১২০২.৭৯ টাকা আছে।

অন্যদিকে তাঁর নিজের নামে কোনও বাড়ি, গাড়ি নেই। গয়নাপত্রও নেই বলেই জানা গেছে। উল্লেখ্য সম্পত্তির হলফনামা অনুযায়ী তিনি ৬৯৪২.৭৯ টাকার মালিক। যেখানে অন্যান্য প্রার্থীদের অনেকেই কোটি টাকার সম্পত্তির মালিক বলে জানা গেছে। সেই জায়গা থেকে মৌসুমী কোনাই তাঁর এই সামান্য সম্বল নিয়েই নির্বাচনে নেমেছেন। প্রসঙ্গত তিনি একটি কোচিং সেন্টারে পড়ান, এছাড়া নিজের বাড়িতে ও পড়ুয়াদের বাড়ি বাড়ি গিয়েও তিনি শিক্ষকতা করেন। মূলত ষষ্ঠ শ্রেনী পর্যন্ত পড়ান তিনি।