শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

এ কী বিপত্তি! অনলাইনে অর্ডার করা 'ফ্রায়েড চিকেন'-এর বদলে হাতে এল 'তোয়ালে ফ্রাই'! দেখুন ভাইরাল ভিডিও

০৭:০৪ পিএম, জুন ৯, ২০২১

এ কী বিপত্তি! অনলাইনে অর্ডার করা 'ফ্রায়েড চিকেন'-এর বদলে হাতে এল 'তোয়ালে ফ্রাই'! দেখুন ভাইরাল ভিডিও

ধরুন আপনার খিদে পেয়েছে। অনলাইনে নিজের পছন্দমত খাবারও অর্ডার করলেন। কিন্তু হাতে এল না সেই খাবার। বরং তার বদলে এল অন্য কিছু৷ মেজাজ গরম হবে তো? ঠিক এমনই একটি ঘটেছে ফিলিপিন্সে৷ সেখানের এক মহিলা 'ফ্রায়েড চিকেন' অর্ডার করে হাতে যা পেলেন তা দেখে তাজ্জব হয়ে যেতে হয়। চিকেনের বদলে তিনি পেলেন 'ফ্রায়েড টাওয়াল' বা তোয়ালে ভাজা!

জানা গিয়েছে, ফিলিপিন্সের ‘Jollibee’ নামের এক নামী ফাস্ট-ফুডের দোকান থেকেই ডিপ ফ্রায়েড চিকেন অর্ডার করেছিলেন ওই মহিলা। তাঁর ছেলের জন্য সাধ করে ওই চিকেন অর্ডার করেছিলেন তিনি৷ বাড়িতে তা ডেলিভারিও হয়ে যায়। প্রথমে বাক্স খুলেও কিছু বোঝা যায়নি৷ তারপর খেতে গিয়েই ঘটে বিপত্তি৷ ফ্রায়েড চিকেনটি কিছুতেই ছুরি দিয়ে কাটা যায়নি তা এতটাই শক্ত। পরে হাত দিয়ে ভেঙে দেখতেই দেখা যায় ওই কান্ড!

[caption id="attachment_17953" align="alignnone" width="1280"]এ কী বিপত্তি! অনলাইনে অর্ডার করা 'ফ্রায়েড চিকেন'-এর বদলে হাতে এল 'তোয়ালে ফ্রাই'! দেখুন ভাইরাল ভিডিও এ কী বিপত্তি! অনলাইনে অর্ডার করা 'ফ্রায়েড চিকেন'-এর বদলে হাতে এল 'তোয়ালে ফ্রাই'! দেখুন ভাইরাল ভিডিও[/caption]

দেখা যায়, বাক্সে ফ্রায়েড চিকেনের বদলে ঠিক ওরকম ভাবেই ব্যাটারে মুড়ে ভাজা রয়েছে হালকা আকাশী রঙের একটি তোয়ালে৷ সেটিকেই ফ্রাই করে বাক্সে ভরে পাঠানো হয়েছে৷ তা দেখে স্বাভাবিকভাবেই তাজ্জব হয়ে যান মহিলা এবং তাঁর ছোট ছেলেটি। এরপরই পুরো বিষয়টির ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন জনৈক মহিলাটি৷ ওই রেস্টুরেন্ট থেকে আর কখনও কোনও খাবার অর্ডার করবেন না বলেও সিদ্ধান্ত নিয়েছেন।

https://www.facebook.com/1098403271/videos/10224110019713764/

ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে৷ সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে নেটিজেনদের অজস্র কমেন্টে৷ হাজার হাজার শেয়ারও হয়েছে তা। ওই ঘটনাটির তীব্র নিন্দাও করেছেন নেটিজেনরা। সত্যিই তো! শখ করে অর্ডার করা পছন্দসই খাবারের বদলে যদি হাতে আসে এমন এক বস্তু তাহলে কারই বা মেজাজ ঠিক থাকে বলুন তো!