মা হতে চলেছেন অভিনেত্রী মধুবনী! রইল ৯ মাসের সাধভক্ষণের ফটোগ্যালারী

মা হতে চলেছেন অভিনেত্রী মধুবনী! রইল ৯ মাসের সাধভক্ষণের ফটোগ্যালারী
মা হতে চলেছেন অভিনেত্রী মধুবনী! রইল ৯ মাসের সাধভক্ষণের ফটোগ্যালারী / ছবি সৌজন্যেঃ Facebook Posted By @madhubani.ghosh.56

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ থাকেন।

উল্লেখ্য তিনি প্রথমবার মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন। এখবর তিনি এবং তাঁর স্বামী রাজা আগেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মাঝেমাঝেই তিনি বেবি বাম্প নিয়েও হাজির হন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি শিবরাত্রি উপলক্ষ্যে হাতে শিব ঠাকুর নিয়ে ছবি পোস্ট করেন। এছাড়া তিনি তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সাত মাসের সাধ এর ছবি পোস্ট করেন। ক্যাপশনে লিখেছেন, তিনি তাঁর একমাত্র সাপোর্ট সিস্টেম তাঁর শাশুড়ি মা এর কাছে সাধ খাচ্ছেন।

আর এবার তাঁকে দেখা গেল নয় মাসের সাধ খাওয়ার অনুষ্ঠানে। তিনি নিজের ফেসবুক হ্যান্ডেলে ৯ মাসের সাধের ছবি পোস্ট করেন। সেই অনুষ্ঠানে ছিল কয়েক রকমের ভাজা, ভাত, দই ইলিশ, গলদা চিংড়ি, মাছের মাথা, পায়েস, মিষ্টি, দই, পাঁপড় আরও কত কি! এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় করার সাথে সাথে ক্যাপশনে লিখলেন, তার মামুনির হাতের পায়েসের কোন জবাব হবে না!!! এছাড়া তিনি বলেন দই ইলিশের কথা তো তিনি ছেড়েই দিলেন। এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নেটিজেনরা ভরিয়ে দিয়েছে শুভেচ্ছায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.