শাহরুখের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক পিকের! নৈশভোজ সারবেন মন্নতেই

শাহরুখের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক পিকের! নৈশভোজ সারবেন মন্নতেই
শাহরুখের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক পিকের! নৈশভোজ সারবেন মন্নতেই

শুক্রবার সন্ধ্যায় হঠাৎই মুম্বাইয়ে শাহরুখ খানের বাড়ি মান্নাতে হাজির হন তৃণমূলের ভোট প্রকৌশলী প্রশান্ত কিশোর। এরপরেই জল্পনা ওঠে তাহলে কি রাজনীতিতে শাহরুখ, নাকি সিনেমায় পিকে? তবে দ্বিতীয় সন্দেহটাই সঠিক হয়। রাজনীতির ময়দান ছেড়ে এবার ওয়েবসিরিজে দেখা যাবে প্রশান্ত কিশোরকে। শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-এর পক্ষ থেকে তাকে ডাকা হয়।আর তাই শুক্রবার সন্ধ্যা সাতটায় ‘মন্নতে’ বৈঠকে বসলেন কিং খান ও পিকে।

২০২১ বিধানসভা ভোটের ফলাফলের পরই প্রশান্ত কিশোর জানিয়েছিলেন,তিনি আর রাজনৈতিক মহলের সাথে যুক্ত থাকতে চান না।তার ভবিষ্যতে অনেক নতুন পরিকল্পনা ও আছে আর তাই এসবের থেকে তিনি বিরতি নিতে চান। আর এরপরেই সূত্রের খবর,শাহরুখ প্রশান্ত কিশোরের জীবনকাহিনী নিয়ে ওয়েবসিরিজ বানাতে চান।

তবে তার জীবন কাহিনী নিয়ে সিনেমা হলেও তিনি সেখানে অভিনয় করবেন কিনা তা নিয়ে অবশ্য এখনও কিছু জানা যায়নি। কিন্তু হঠাৎ করেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট কৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে শাহরুখ খানের গোপন বৈঠক নিয়ে কিন্তু জল্পনা ছড়িয়েছিল নেট দুনিয়ায়।

যদিও রাজনৈতিক ময়দান ছেড়ে পিকে-কে এখন বলিউডে দেখা যাবে কিনা সেই নিয়েই অনেকে ভাবছেন।শুক্রবারের এই বৈঠকের পর যদিও প্রশান্ত কিশোর সেই নিয়ে কোনোরকম মন্তব্য করেননি।তবে পিকের জীবনকাহিনী নিয়ে ওয়েবসিরিজ বেরোলে একটা বিরাট সংখ্যক দর্শক যে তা দেখবে তা নিয়ে কোনো দ্বিধা নেই।

এদিকে, সংশ্লিষ্ট মহলের মতে, মুখ্যমন্ত্রীর সঙ্গে যথেষ্ট নৈকট্যপূর্ণ সম্পর্ক রয়েছে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খানের। সেখানে এদিন পিকের সঙ্গে শাহরুখ খানের বৈঠক শুধুই ওয়েব সিরিজ নিয়ে আলোচনার জন্য কিনা তা নিয়ে অবশ্য সংশয় থেকেই যাচ্ছে।