ভবানীপুরের ভোটার পিকে! তীব্র কটাক্ষ বিজেপির

ভবানীপুরের ভোটার পিকে! তীব্র কটাক্ষ বিজেপির
ভবানীপুরের ভোটার পিকে! তীব্র কটাক্ষ বিজেপির

ভবানীপুরের উপনির্বাচন নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। আর এই হাইভোল্টেজ কেন্দ্রকে আরো শিরোনামে এনে দিল ভোটার তালিকায় প্রশান্ত কিশোরের নাম। ভবানীপুরের ভোটার তালিকায় নাম রয়েছে ভোট প্রকৌশলী প্রশান্ত কিশোরের। এই নিয়ে কটাক্ষ করতেও ছাড়েনি বিজেপি।

জানা গিয়েছে, চলতি বছরের বিধানসভা ভোটের আগেই ভবানীপুর কেন্দ্রে ভোটার তালিকায় নিজের নাম নথিভুক্ত করেছিলেন তৃণমূলের ভোট প্রকৌশলী প্রশান্ত কিশোর। এখানে তার বয়স উল্লেখ করা হয়েছে ৪৪ বছর। ভবানীপুরের সেন্ট হেলেন স্কুলের ভোটকেন্দ্রে ভোট দেওয়ার কথা প্রশান্ত কিশোরের।

ভবানীপুরের ভোটার তালিকায় প্রশান্ত কিশোরের নাম

বিভিন্ন রাজ্যে কাজ করলেও আদতে বিহারের বাসিন্দা পিকে। সেখানে ভবানীপুর কেন্দ্রে ভোটার তালিকায় তাঁর নাম যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। এদিকে উপনির্বাচনের মুখে এই বিষয়টিকে হাতিয়ার করছে বিজেপি। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের নির্বাচনী এজেন্ট সজল ঘোষ কটাক্ষ করে লিখেছেন, “আর বহিরাগত নয়, এবার একদম ঘরের ছেলে”।

যদিও পাল্টা জবাব দিয়েছে তৃণমূল। শাসক দলের বিধায়ক তাপস রায় জানান,”বিজেপির মাথাটা গিয়েছে। ত্রিপুরা, ইউপি ও ২০২৪ সালের কথা ভেবে আবোল-তাবোল বলছে। দেশের আইনকানুন জানে না। একটা মানুষ যে কোনও জায়গার ভোটার হতে পারেন।”