ভোটের আবহে ফের নির্বাচনী প্রচারে রাজ্যে আসছেন মোদী, রয়েছে তিনটি জনসভা

ভোটের আবহে ফের নির্বাচনী প্রচারে রাজ্যে আসছেন মোদী, রয়েছে তিনটি জনসভা
ভোটের আবহে ফের নির্বাচনী প্রচারে রাজ্যে আসছেন মোদী, রয়েছে তিনটি জনসভা

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ এবারের বাংলার বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ দফায়। রাজ্যে প্রথম দফার ভোট শুরু হচ্ছে ২৭ মার্চ। এই আবহে ফের রাজ্যের নির্বাচনী প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইঙ্গিত আগেই ছিল দলীয় সূত্রে। এবার জানা যাচ্ছে যে, ১৮ থেকে ২১ মার্চ রাজ্যে তিনটি জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

চলতি মাসের ১৮ মার্চ পুরুলিয়ায় জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর ২০ মার্চ কাঁথিতে জনসভা করবেন মোদী। আর তৃতীয় জনসভা রয়েছে ২১ মার্চ বাঁকুড়ায়।

এই মুহূর্তে রাজ্যের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ‘সোনার বাংলা’ গড়ার লক্ষ্যে ঝাঁপিয়ে পড়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। রাজ্যজুড়ে চলছে মিটিং, মিছিল, রাজনৈতিক সভা। এসবে যে শুধু রাজ্য নেতৃত্বই অংশগ্রহণ করছেন তাই নয়, উপস্থিত থাকছেন কেন্দ্রের বিজেপির শীর্ষ নেতৃত্বরাও। যোগ দিচ্ছেন নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা প্রমুখরা। সঙ্গে অন্যান্য কেন্দ্রীয় নেতৃত্বরাও রয়েছেন।

এদিকে আজই নন্দীগ্রাম আসনের জন্য মনোনয়ন জমা দিচ্ছেন শুভেন্দু অধিকারী। রাজ্যে ২৯৪টি বিধানসভা আসনের মধ্যে সবথেকে কঠিন লড়াই হবে নন্দীগ্রামে। এই আসনে তৃণমূলের প্রার্থী হিসেবে আগেই মনোনয়ন জমা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ শুভেন্দু অধিকারীর মনোনয়ন জমা দেওয়ার সময় তাঁর সঙ্গে থাকবেন স্মৃতি ইরানি, ধর্মেন্দ্র প্রধান এবং বাবুল সুপ্রিয়।

উল্লেখ্য, এই মুহূর্তে রাজ্যের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ‘সোনার বাংলা’ গড়ার লক্ষ্যে ঝাঁপিয়ে পড়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। রাজ্যজুড়ে চলছে মিটিং, মিছিল, রাজনৈতিক সভা। এসবে যে শুধু রাজ্য নেতৃত্বই অংশগ্রহণ করছেন তাই নয়, উপস্থিত থাকছেন কেন্দ্রের বিজেপির শীর্ষ নেতৃত্বরাও। যোগ দিচ্ছেন নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা প্রমুখরা। সঙ্গে অন্যান্য কেন্দ্রীয় নেতৃত্বরাও রয়েছেন।

বিজেপি দলীয় সূত্রে খবর, এবারে বাংলার শাসনক্ষমতা দখলের লড়াইয়ে এ রাজ্যে মোট ২০ টি জনসভা করতে চলেছেন নরেন্দ্র মোদী। অন্যদিকে শাহ এবং জেপি নাড্ডার রয়েছে ৫০ টি করে জনসভা করার কথা রয়েছে। ইতিমধ্যেই মোদীর তিনটি সভা সম্পূর্ণ হয়েছে। হলদিয়া, হুগলির সাহাগঞ্জ-এর পরেই ব্রিগেডে সভা করেছিলেন তিনি। এবার সভা হবে ভোটের আট দফাকে মাথায় রেখে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.