বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ভুয়ো আইনজীবীর পরিচয় দিয়ে লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগ! গ্রেফতার বিজেপি নেত্রী

০৪:১৯ পিএম, আগস্ট ২৬, ২০২১

ভুয়ো আইনজীবীর পরিচয় দিয়ে লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগ! গ্রেফতার বিজেপি নেত্রী

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের ভুয়ো পরিচয় দিয়ে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ উঠল। এবার এই অভিযোগে গ্রেফতার করা হল রাজ্য বিজেপির এক নেত্রীকে। ভুয়ো আইনজীবী পরিচয় দিয়ে, মামলার নিষ্পত্তি করার নামে আর্থিক প্রতারণার অভিযোগ উঠল নাজিয়া ইলাহি খান নামে এক মহিলার বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলা বিজেপির সংখ্য়ালঘু সেলের সদস্য। বৃহস্পতিবার সকালে গিরিশ পার্ক থানার পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। এদিকে, পুলিশ সূত্রের খবর, ধৃত বিজেপি নেত্রীর আইনজীবী হওয়ার কোনও প্রমাণ এখনও পর্যন্ত মেলেনি।

পুলিশ সূত্রে খবর, মামলা মিটিয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকা নেওয়ার অভিযোগ রয়েছে ধৃত বিজেপির নেত্রী নাজিয়ার বিরুদ্ধে। বাগুইআটি থানায় নাজিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন সন্দীপ আগরওয়াল নামে এক ব্যক্তি। অভিযোগকারীর দাবি, নাজিয়া তাঁর বিবাহ বিচ্ছেদের মামলা মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই সূত্র ধরেই বিজেপি নেত্রী প্রায় ৬ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন সন্দীপ।

কিন্তু টাকা নিলেও, মামলার নিষ্পত্তি হয়নি বলেই দাবি তাঁর। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি। এরপর গত বছর অর্থাৎ ২০২০ সালে গিরিশ পার্ক থানায় মামলা করেন সন্দীপ। এরপর তদন্তে নেমে বার কাউন্সিল, বার অ্যাসোসিয়েশনে চিঠি দেয় পুলিশ। সম্প্রতি সেখান থেকেই পুলিশ নিশ্চিত হয় যে, ধৃত বিজেপি নেত্রী নাজিয়া ইলাহি খানের আইনজীবী পরিচয় সঠিক নয়।

পুলিশ সূত্রে এও জানা গিয়েছে যে, অভিযোগ দায়ের হওয়ার পর থেকে দিল্লি-সহ বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন নাজিয়া ইলাহি খান। তবে, শেষরক্ষা হয়নি। বৃহস্পতিবার সকালে ধরা পড়ে যান। বৃহস্পতিবার সকালে রাজারহাট থেকে তাকে গ্রেফতার করে গিরীশ পার্ক থানার পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য, কলকাতা ও তার কাছাকাছি এলাকা থেকে সাম্প্রতিক সময়ে একাধিক ভুয়ো সরকারিক আধিকারিক, পুলিশ ধরা পড়েছে। একাধিক প্রতারণা চক্রের পর্দা ফাঁস হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হল এই বিজেপি নেত্রীর নাম। এদিকে স্বাভাবিকভাবেই এই ঘটনায় অস্বস্তিতে রাজ্য বিজেপি। কারণ বিজেপির সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে গেরুয়া শিবিরের পতাকা হাতে ছবি দেখা গিয়েছে ধৃত নাজিয়া ইলাহি খানের।