১ মার্চ পর্যন্ত পুলিশি হেফাজত মাদক যোগে গ্রেফতার রাকেশ সিংয়ের

১ মার্চ পর্যন্ত পুলিশি হেফাজত মাদক যোগে গ্রেফতার রাকেশ সিংয়ের
ছবি সৌজন্যে- Facebook Posted By @bjprsingh

মাদক কাণ্ডে ধৃত রাকেশ সিংকে বুধবার আলিপুর আদালতে তাঁকে পেশ করা হয়। আগামী ১ মার্চ পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারপতি। এরই সঙ্গে তাঁর দুই ছেলে সাহেব ও শুভমকে শর্তসাপেক্ষ জামিন দিয়েছে আদালত।

নির্বাচনের আগে উত্তাল রাজ্য রাজনীতি। হুগলির বিজেপির যুব মোর্চার সভানেত্রী পামেলা গোস্বামীকে মাদক পাচার কাণ্ডে গ্রেফতার করেছে লালবাজার। এরপরেই তাঁকে বিজেপি নেতা রাকেশ সিং মাদক পাচার করতেন বলে অভিযোগ করেন পামেলা। পুলিশ সূত্রে খবর, জেরার মুখে পামলা জানিয়েছে, রাকেশ ও তাঁর মাঝে আরও এক ব্যক্তি ছিল যে মাদক সরবরাহ করত।

গত মঙ্গলবার পলাতক রাকেশকে কোকেন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আলিপুরের বাড়িতে যায় ওয়াটগঞ্জ থানা, গুন্ডা দমন শাখা, এনসিবি সহ বিশাল পুলিশ বাহিনী। আর তখনই ঘরের ভিতরে ঢুকতে বাধা দেয় রাকেশের দুই ছেলে। তিনঘণ্টা ধরে চলে তল্লাশি। শেষ পর্যন্ত রাকেশ সিং-এর ছেলেদেরও গ্রেফতার করা হয়। এদিন আলিপুর আদালত জানিয়েছে, রাকেশের দুই ছেলেকে রোজ হাজিরা দিতে হবে পুলিশের কাছে।

এরপরে গতরাতে ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে নাটকীয় ভাবে বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করা হয় রাকেশ সিং কে। এরপরেই এদিন জজ আদালতে তোলা হয় তাঁকে। কোর্ট চত্বরে কলকাতা পুলিশ ও শাসক দল তাঁকে জোর করে ফাসাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। অভিষেক মমতা মুরদাবাদ বলে সরব হন তিনি।

রাকেশ সিংয়ের দুই ছেলেকে জামিন পেলেও পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হল রাকেশ সিং কে। পয়লা মার্চ পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে ২৩ মার্চ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.