বিনা অনুমতিতে রোড শো করায় শ্রাবন্তীর বিরুদ্ধে FIR!

বিনা অনুমতিতে রোড শো করায় শ্রাবন্তীর বিরুদ্ধে FIR!
বিনা অনুমতিতে রোড শো করায় শ্রাবন্তীর বিরুদ্ধে FIR! / Image Source- Facebook Post By @SrabantiChatterjeeBJP

ভোটের মুখে নির্বাচনী বিধিভঙ্গের জেরে এবার বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। এই বিষয়ে পর্ণশ্রী থানার পুলিশ মামলা রুজু করেছে। ইতি মধ্যে কমিশনের কাছে রিপোর্ট পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বেহালায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর সমর্থনে রোড শো করার জন্য বেরোন ছিল মিঠুন চক্রবর্তী। কিন্তু মিছিল শুরু হতেই রোড শো বাতিলের দাবিতে প্রথমে থানা ঘেরাও করা হয় এবং বিনা অনুমতিতে মিছিল শুরু হয়েছে বলে অভিযোগ তোলা হয়। মূলত পুলিশের আপত্তিতেই মিছিল বাতিল করার দাবি তোলা হয়। মিছিলের অনুমতি ছিল না বলেও জানানো হয়।

এরপর, যখন বাড়ি বাড়ি গিয়ে প্রচারে সিদ্ধান্ত নেয় বিজেপি তখনও পুলিস সেই অনুমতি দেয়নি বলে অভিযোগ। এর প্রতিবাদে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নেতৃত্বে পর্ণশ্রীর থানার সামনে জমায়েত করেন বিজেপি সমর্থকরা। রাস্তা অবরোধ করে চলে বিক্ষোভ। এরপরে পর্ণশ্রী থানার পুলিশ জামিন অযোগ্য ধারায় স্বতপ্রণোদিত ধারায় মামলা রুজু করেছে।

প্রসঙ্গত কিছুদিন আগেই, বেহালাতে পথসভা করার জন্য পুলিশের কাছে অনুমতি চেয়েছিল বিজেপি। কিন্তু সেই একই জায়গায় আগে থেকেই অন্য একটি রাজনৈতিক দলকে সভা করার অনুমতি দেওয়া ছিল বলে বিজেপির আবেদন বাতিল করা হয়। বেহালা পশ্চিমে প্রার্থী নিজে দলের কর্মী-সমর্থকদের নিয়ে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। এমনকী, দুপুরে বিনা অনুমতিতে এলাকায় একটি মিছিলও বের হয়। এই ঘটনার প্রেক্ষিতে রিপোর্ট তলব করেছিল নির্বাচন কমিশন। সেই রিপোর্টে এদিন জমা পড়েছে কমিশনের দপ্তরে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.