ভোটের মুখে ভাঙড়ে ফের বিপুল পরিমাণে বোমা উদ্ধার করল পুলিশ

ভোটের মুখে ভাঙড়ে ফের বিপুল পরিমাণে বোমা উদ্ধার করল পুলিশ
ভোটের মুখে ভাঙড়ে ফের বিপুল পরিমাণে বোমা উদ্ধার করল পুলিশ / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্যে একুশের নির্বাচন শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই প্রথম দুই দফার ভোটগ্রহণ সম্পূর্ণ হয়েছে। এখনও ৬ দফার ভোটগ্রহণ বাকি রয়েছে। গতকাল দ্বিতীয় দফার ভোটে ৪ জেলায় মোট ৩০ আসনে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কিছু কিছু জায়গায় বিক্ষিপ্ত অশান্তিও হয়েছে।

এদিকে দ্বিতীয় দফার ভোট মিটতে না মিটতেই, ভাঙরে ফের বিপুল পরিমাণে বোমা উদ্ধার করল পুলিশ। ভাঙড় থানার পদ্মপুকুর এলাকার ঘটনা। গোপন সূত্রে খবর পেয়ে, ভাঙড় থানার বিশাল পুলিশবাহিনী পদ্মপুকুরের একটি মাঠে হানা দেয়। সেখানেই ফাঁকা মাঠে মাঝখানে বোমা জড়ো করা ছিল বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর আসে, এলাকায় বোমা বেঁধে পদ্মপুকুরের মাঠে জড়ো করা হচ্ছে। খবর পেয়েই পুলিশ হানা দিয়ে ৪১ টি তাজা বোমা উদ্ধার করে।

পুলিশ বোমাগুলি উদ্ধার করে বাজেয়াপ্ত করে। আর এই বোমা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে ভোটের আগে রাজনৈতিক পারদ চড়ছে ভাঙড়ে। বোমা উদ্ধারের ঘটনায় ISF এর উপর দোষ চাপিয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল। তৃণমূল নেতা বাহারুল ইসলামের দাবি, ভোটের আগে এলাকায় অশান্তি তৈরির উদ্দেশ্যেই বোমা মজুদ করছিল আইএসএ-এর কর্মীরা। কিন্তু এই অভিযোগ অস্বীকার করে, তৃণমূলের ঘাড়ে দোষ চাপিয়েছে আইএসএফ নেতা মিন্টু শিকারি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.