মালদার বিভিন্ন প্রান্তে লকডাউন সফল করতে লাঠিচার্জ করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ রাজ্য জুড়ে চলছিল আনলক পর্ব। তবে করোনা সংক্রমণের সংখ্যা বেড়েই চলেছে রাজ্যে। আর সেই কারণে রাজ্যে ফের লকডাউনের সিদ্ধান্ত নেই রাজ্য সরকার। রাজ্য সরকারের নির্দেশে শনিবার লকডাউন সফল করতে মালদায় ব্যাপক লাঠিপেটা করলো পুলিশ। পুলিশের হাত থেকে বাঁচতে অধিকাংশ পথচারী ওষুধ কেনার কথা বলে অজুহাত দেখিয়েছে। কিন্তু কোন রকম অজুহাতে মেলেনি রেহাই। ওষুধ কিনতে গেলও প্রেসক্রিপশন মেলেনি পুলিশি জিজ্ঞাসাবাদে। ভুলভাল কথাবাত্রা বেরিয়ে আসতেই অবাঞ্চিত রাস্তায় বেরোনো মানুষদের বেধড়ক লাঠিপেটা করে পুলিশ।

শনিবার সকালে ইংরেজবাজার শহরের বিভিন্ন প্রান্তে লকডাউন সফল করতে অভিযান চালায় পুলিশ। বেপরোয়া যানবাহন, মোটরবাইক রুখতে কড়াকড়ি নজরদারি চালানো হয়। কিন্তু বহু মানুষকে অবাঞ্চিত ভাবে চলাচল করতে দেখা যায় রাস্তায়। এমনকি ঠেলাগাড়িতে ফল বিক্রেতা থেকে শুরু করে সবজি বিক্রি করতে দেখা গিয়েছে অনেক জায়গায়। আর তখনই পুলিশকে বাধ্য হয়ে লাঠিপেটা করতে হয়।

লকডাউন অমান্যকারী এরকম প্রায় ৪০ জনকে আটক করেছে ইংরেজবাজার থানার পুলিশ। অন্যদিকে জেলার বিভিন্ন থানার এলাকাতেও লকডাউন ব্যাপক কড়াকড়ি করে পুলিশ। যদিও এদিন অধিকাংশ এলাকাতেই রাস্তাঘাট ছিল শুনশান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.