ভোটের আগেই উত্তপ্ত মুর্শিদাবাদ! রাজনৈতিক সংঘর্ষে মৃত তৃণমূল কর্মী

ভোটের আগেই উত্তপ্ত মুর্শিদাবাদ! রাজনৈতিক সংঘর্ষে মৃত তৃণমূল কর্মী
ভোটের আগেই উত্তপ্ত মুর্শিদাবাদ! রাজনৈতিক সংঘর্ষে মৃত তৃণমূল কর্মী/প্রতীকী ছবি

একেবারে শেষ দফায় ভোটগ্রহণ মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। তার আগেই রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হয়ে উঠলো মুর্শিদাবাদ। রাজনৈতিক হিংসার বলি হয়ে প্রাণ গেল যুবকের।

মঙ্গলবার রাতে হরিহরপাড়া থানার অন্তর্গত পাড়াগ্রাম এলাকায় এক যুবকের দেহ উদ্ধার হয়। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা ওই যুবক এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। তার নাম বাদল ঘোষ (৪৬)। তবে ঠিক রাজনৈতিক কারণে খুন কিনা তা নিয়ে ধন্ধে তার পরিবার।

এদিকে স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে কংগ্রেস ও তৃণমূল সমর্থকদের মধ্যে এলাকায় ব্যাপক সংঘর্ষ হয়। চলে বোমাবাজি ও। মূলত এই ঘটনাতেই ওই ব্যক্তি নিহত হয়েছেন বলে খবর। তৃণমূলের অভিযোগ, বিজেপি ও কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছেন বাদলকে। যদিও এ বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি থানায়। তবে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারা দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

প্রসঙ্গত সোমবার রাতেও উত্তপ্ত হয়ে উঠেছিল হরিহরপাড়া। সেদিন রাজনৈতিক সংঘর্ষের জেরে কাশেম আলী নামে এক কংগ্রেস কর্মীর মৃত্যু হয়েছিল। সে সময় জখম হয়েছিলেন দু’পক্ষেরই অন্তত ১০ জন কর্মী-সমর্থক। এলাকায় সেই আতঙ্কের রেশ কাটতে না কাটতেই ফের রাজনৈতিক হিংসার বলি হলেন আরো এক ব্যক্তি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.