সোমবার, ১৫ আগস্ট, ২০২২

রাজ্যপালের প্রতি অসৌজন্যতা! টুইটে ক্ষোভ প্রকাশ শুভেন্দুর

মৌসুমী বসাক

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২, ১০:৫০ পিএম | আপডেট: জানুয়ারি ২৬, ২০২২, ১১:১২ পিএম

রাজ্যপালের প্রতি অসৌজন্যতা! টুইটে ক্ষোভ প্রকাশ শুভেন্দুর
রাজ্যপালের প্রতি অসৌজন্যতা! টুইটে ক্ষোভ প্রকাশ শুভেন্দুর

রাজ্য রাজ্যপাল সংঘাতের প্রভাব দেখা গেল রেড রোডের অনুষ্ঠানেও। রাজ্যপাল জাগদীপ ধনকর গণতন্ত্র দিবসের অনুষ্ঠানে পৌঁছলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর আন্তরিকতার ছবি ছিল অধরা। আর এদিনের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর অসৌজন্যতা নিয়ে ক্ষোভ প্রকাশ করে টুইট করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

গতকাল আম্বেদকরের মূর্তিতে মাল্যদান নিয়ে বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আইনশৃঙ্খলা নিয়ে আক্রমণ করেছেন। ওই অনুষ্ঠানে ফের একবার রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন রাজ্যের সাংবিধানিক প্রধান। আর তারপরে ফের একবার নতুন করে রং লেগেছে রাজ্য-রাজ্যপালের দ্বন্দ্বে।

 

এদিনের অনুষ্ঠানে সাংবিধানিক প্রধান এবং প্রশাসনিক প্রধানের মধ্যে আন্তরিকতার অভাব নজর এড়ায়নি কারোর। একে অপরের প্রতি সৌজন্যবোধে নমস্কার জানালেও আন্তরিকতায় ছবি ছিল অধরা।

 

এরপরে এই ঘটনায় টুইট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, "প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঔদ্ধত্য বনাম রাজ্যপালের বিনম্রতা। প্রোটোকল মানার ক্ষেত্রে অসৌজন্যের নজির তৈরি করলেন মুখ্যমন্ত্রী। মাননীয় রাজ্যপালের করা কঠিন প্রশ্নগুলির জবাব নেই বলেই এটা করা হল"? একইসঙ্গে এদিন অসৌজন্যতার বেশ কিছু ছবিও নিজের টুইটারে পোস্ট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা।