৪৪ বছর বয়সেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন পূজা বাত্রা! দেখুন সেই লাস্যময়ী রূপ

৪৪ বছর বয়সেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন পূজা বাত্রা! দেখুন সেই লাস্যময়ী রূপ
৪৪ বছর বয়সেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন পূজা বাত্রা! দেখুন সেই লাস্যময়ী রূপ / ছবি সৌজন্যেঃ Instagrammed By @poojabatra

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার মধ্যে অন্যতম জনপ্রিয় ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা বাত্রা। তিনি বেশ অ্যাক্টিভ থাকেন ইন্সটাগ্রামে। তাঁর ফলোয়ারস সংখ্যা ৬৯১ হাজার। তিনি প্রায়ই হট অবতারে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। তাঁর বয়স ৪৪ বছর। আর এই বয়সেও তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে চলেছেন।

সম্প্রতি তিনি কালো বিকিনি পরিহিত হট লুকে ছবি পোস্ট করেছেন ইন্সটগ্রামে। যা মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়া তিনি প্রায়ই উষ্ণ অবতারে ছবি পোস্ট করে থানে। কখনো শাড়ি, কখনো ক্রপ টপ, আবার কখনো রংবেরঙের বিকিনি পড়ে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। এছাড়া তিনি কখনোও সুইমিং পুলে আবার কখনো যোগাসনের মুদ্রায় সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে থাকেন। যা দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে ওঠে।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.