৩০০ টাকার কমে পেয়ে যাবেন রোজ ২ জিবি ডেটা! জেনে নিন জনপ্রিয় প্ল্যানগুলি

৩০০ টাকার কমে পেয়ে যাবেন রোজ ২ জিবি ডেটা! জেনে নিন জনপ্রিয় প্ল্যানগুলি
৩০০ টাকার কমে পেয়ে যাবেন রোজ ২ জিবি ডেটা! জেনে নিন জনপ্রিয় প্ল্যানগুলি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ জিও, এয়ারটেল ও ভি এর প্রিপেড প্ল্যানে রয়েছে ইন্টারনেট, আনলিমিটেড কলিং ও এসএমএসের সুবিধা। আর এই সুবিধা পাবেন মাত্র ৩০০ টাকার কমেই। চলুন তবে জিও, এয়ারটেল ও ভি এর জনপ্রিয় প্ল্যানগুলি দেখে নেওয়া যাক। উল্লেখ্য জিওর একটি জনপ্রিয় প্ল্যান হল ১৯৯ টাকার প্রিপেড রিচার্জ। এই প্ল্যানে রয়েছে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে কলিং এর সুবিধা ও জিও অ্যাপসের সুবিধা পাবেন। আর এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

অন্যদিকে জিওর আরও একটি জনপ্রিয় প্ল্যান হল ২৪৯ টাকার প্রিপেড রিচার্জ। এই প্ল্যানে রয়েছে প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ টি ফ্রি এসএমএস সহ আনলিমিটেড কলিং এর সুবিধা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। অন্যদিকে এয়ারটেলের জনপ্রিয় প্ল্যানের মধ্যে রয়েছে ২৪৯, ২৭৯, ২৮৯ ও ২৯৯ টাকার প্রিপেড রিচার্জ। আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস সহ ১.৫ জিবি ডেটার সুবিধার। প্ল্যানগুলির বৈধতা ২৮ দিন। এছাড়া এই প্ল্যানগুলির মধ্যে ২৮৯ টাকার প্রিপেড রিচার্জ বেশ জনপ্রিয়। এই প্ল্যানে রয়েছে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস এর সুবিধা। এর সাথে পাবেন একমাসের জন্য জি ৫ প্রিমিয়াম ব্যবহারের সুবিধাও।

অন্যদিকে ভি এর জনপ্রিয় ২৪৯ টাকার প্ল্যানে পাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা, প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস সহ আনলিমিটেড কলিং এর সুবিধ। এছাড়াও দেখতে পাবেন ভায়াকম ১৮, ভি মুভিজ ও টিভি। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। অন্যদিকে রয়েছে ভি এর ২৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে পাবেন কলিং ও এসএমএস এর সুবিধার সাথে সাথে ৪ জিবি ডেটা। Zomato তে প্রতিদিন ৭৫ টাকা ডিসকাউন্টের সুবিধা সহ MPL এ নিজের পছন্দের গেম খেলার জন্য পাবেন ১২৫ টাকার বোনাস।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.