মাকে হারালেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং! পরিবারে নেমে এল শোকের ছায়া

মাকে হারালেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং! পরিবারে নেমে এল শোকের ছায়া
মাকে হারালেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং! পরিবারে নেমে এল শোকের ছায়া

নিজের মাকে হারালেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং৷ গতকাল, বুধবার, রাত্রি ১১টা নাগাদ ইহজগৎ ছেড়ে চলে যান তিনি। জানা গিয়েছে, মাল্টি অর্গান ফেলিওরের পর সেরিব্রাল স্ট্রোক হয়েই মারা গিয়েছেন গায়কের মা। তাঁর মৃত্যুতে গোটা পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হন গায়কের মা অদিতি সিং৷ চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে তাঁকে বহরমপুর মাতৃসদন ও পরে কলকাতায় নিয়ে আসেন অরিজিৎ। এরপর ঢাকুরিয়ার বেসরকারি এক হাসপাতালে ভর্তি করা হয় গায়কের মাকে। এতদিন থেকে ভেন্টিলেশনেই ছিলেন তিনি। সঙ্গে চলছিল একমো সাপোর্ট। কিডনি ডায়ালাইসিসও চালু ছিল।

এর মধ্যেই একদিন ব্রেন স্ট্রোক হয়। তারপর থেকেই অবস্থার অবনতি হতে শুরু করে। চিকিৎসার জন্য এ নেগেটিভ রক্তেরও প্রয়োজন হয়। বিরল ব্লাড গ্রুপ হওয়ায় প্রথমে তা না পাওয়া গেলেও পরে এগিয়ে আসেন বেশ কিছু স্বেচ্ছাসেবী মানুষ। গায়কের মাকে রক্তও দেওয়া হয়। তারপর অবস্থার কিছুটা উন্নতি ঘটে। ফের করোনা পরীক্ষা করা হলে ১৭ তারিখ নাগাদ ফলাফল নেগেটিভ আসে তাঁর।

যদিও তারপর থেকেই শরীরে অন্যান্য সমস্যা দেখা দিতে থাকে। অঙ্গ-প্রত্যঙ্গও বিকল হয়ে যেতে থাকে। অবশেষে একে একে সব অঙ্গ প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। এর পর সেরিব্রাল অ্যাটাকের ফলেই মৃত্যু হয় গায়কের মায়ের। শেষ সময়ে তাঁর পাশে ছিলেন অভিজিৎ এবং তাঁর স্ত্রী কোয়েল। মাকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে পড়েন তাঁরা। বিহ্বল হয়ে পড়েন অরিজিতের বোন অমৃতাও৷ বলাই বাহুল্য, গোটা পরিবারই এখন শোকসন্তপ্ত।