বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সন্তান-সম্ভবা গায়িকা! বাঙালি পদে বন্ধুরা দিলেন সাধ! ছবি পোস্ট করে খুশিতে ভাসলেন শ্রেয়া

০১:০৭ পিএম, এপ্রিল ১২, ২০২১

সন্তান-সম্ভবা গায়িকা! বাঙালি পদে বন্ধুরা দিলেন সাধ! ছবি পোস্ট করে খুশিতে ভাসলেন শ্রেয়া

গত বছর থেকেই সন্তান-সম্ভবার তালিকায় নাম লিখিয়েছেন একাধিক সেলেব্রিটি। টলিউডের অভিনেত্রীদের থেকে শুরু করে বলিউডের তাবড়-তাবড় সব তারকা রয়েছেন সেই তালিকায়। সদ্যই মা হয়েছেন অনুষ্কা শর্মা, পূজা ব্যানার্জি, শুভশ্রী প্রমুখ অভিনেত্রী। দ্বিতীয় বারের জন্য মা হয়েছেন করিনা কপূরও। এবার গায়িকা শ্রেয়া ঘোষালও মাতৃত্বের স্বাদ পাওয়ার পথে।

সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে আগত সন্তানের খবর জানিয়েছিলেন গায়িকা৷ তারপরই অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছিল নেটদুনিয়া। এবার নিজের সাধের ছবি শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল। যা ফের ভাইরাল হয়ে উঠেছে। বর্তমানে করোনা পরিস্থিতিতে সন্তান-সম্ভবার বেশি বাইরে যাওয়ায় নিষেধ। এমনকি বাড়িতে বেশি লোক সমাগমও চলবে না। এই অবস্থায় শ্রেয়ার জন্য ভার্চুয়ালি সাধের আয়োজন করলেন তাঁর কিছু কাছের বন্ধু। গায়িকা কৌশিকী চক্রবর্তী থেকে শুরু করে বেশ কয়েকজন বন্ধু নিজের হাতে রান্না করে তা শ্রেয়াকে পাঠালেন। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন গায়িকা।

[embed]https://www.instagram.com/p/CNg7KXlg3qO/?igshid=1rr5at39xo3sc[/embed]

ভরপুর বাঙালি পদে জমে উঠেছিল শ্রেয়ার সাধ। পাঁচ রকম ভাজা থেকে শুরু করে পোলাও, মাংস, দই-মিষ্টি- কী কী ছিল না সেই পাতে। এমন সারপ্রাইজ পেয়ে শ্রেয়াও খুশিতে মেতে উঠলেন। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বন্ধুদের ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। পাশাপাশি অনুরাগীরাও ফের একাধিক শুভেচ্ছা বার্তা এবং ভালোবাসায় ভরিয়ে তুলেছেন শ্রেয়ার পোস্টটি। আসন্ন সন্তানের সুস্থতা কামনাও করেছেন একাধিক নেটজনতা। ঘরে যে কবে আসবে নতুন অতিথি! শ্রেয়ার সঙ্গে তাঁদেরও যে প্রতীক্ষা শুরু...