শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

অমর থাকবেন গানওয়ালা! মরণোত্তর দেহদানের অঙ্গীকার কবির সুমনের

১২:৫৭ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২১

অমর থাকবেন গানওয়ালা! মরণোত্তর দেহদানের অঙ্গীকার কবির সুমনের

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কলকাতাঃ মরণোত্তর দেহদানের মূল অঙ্গীকার পত্রে সই করলেন বিখ্যাত সংগীত শিল্পী কবির সুমন। গতকাল রাতে নিজেই সেই সংবাদ জানান সোশ্যাল মিডিয়ায়। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ব্যবস্থা, সেবক সেবিকা এবং কলকাতার এসএসকেএম হাসপাতাল এর প্রতি আমি কৃতজ্ঞ। তাঁদের ধন্যবাদ জানায় এবং তাঁদের জন্যই আমি সুস্থ হয়ে উঠছি। পাশাপাশি একটি ছবি পোস্ট করে দেহদানের ব্যপারটি উল্লেখ করেন। এমনিতেই কবির সুমনের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তারপর তাঁর এতবড় পদক্ষেপ করায় তাঁকে শ্রদ্ধা জানিয়েছে অনেকেই।

গত জুলাই মাসে হটাত শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এসএসকেএম হাসপাতালে ভর্তি হন কিংবদন্তি গায়ক। গলা ব্যাথা, শ্বাসকষ্ট ইত্যাদি একাধিক সমস্যা থাকলেও তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। ফলে অনুরাগিরা একটু স্বস্তি পান। তারপর থেকেই চলছে তাঁর চিকিৎসা। এমনকি সেই সময় কবির সুমনের শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে উপস্থিত হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরই তিনি বাড়ি ফিরে আসেন। তারপরই গতকাল রাতে সোশ্যাল মিডিয়ায় জানান তাঁর অঙ্গদানের ব্যপারে।

সারা জীবন বেঁচে থাকবেন সকলের প্রিয় গানওয়ালা। আমাদের মধ্যেই তিনি থাকবেন। প্রসঙ্গত পুজোয় দেব প্রযোজিত নতুন সিনেমা হবু চন্দ্র রাজার গবু চন্দ্র মন্ত্রী আসতে চলেছে বড় পর্দায়। এই সিনেমায় থাকছেন দেব এবং শ্বাশ্বত। পাশাপাশি এই সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন কবির সুমন। অর্থাৎ পুজোতেই আমরা শুনতে পাব কবির সুমনের পরিচালিত গান।