সোমবার, ১৫ আগস্ট, ২০২২

ফের কোভিডের হানা টলিপাড়ায়! আক্রান্ত প্রসেনজিৎ ও স্বস্তিকা, রয়েছেন হোম আইসোলেশনে

০৬:৫২ পিএম, জানুয়ারি ১২, ২০২২

ফের কোভিডের হানা টলিপাড়ায়! আক্রান্ত প্রসেনজিৎ ও স্বস্তিকা, রয়েছেন হোম আইসোলেশনে

রাজ্যে দাপিয়ে বেড়াচ্ছে করোনা। প্রতিনিয়তই বাড়ছে সংক্রমণ। তার সঙ্গেই রয়েছে ওমিক্রন আতঙ্ক। করোনার দাপট থেকে রক্ষা পায়নি টলিপাড়াও। নতুন বছরের শুরুতেই একাধিক তারকার কোভিড আক্রান্ত হওয়ায় খবর পাওয়া গিয়েছিল। এবার সেই তালিকায় জুড়ল আর দুই সুপারস্টারের নাম। এবার করোনায় আক্রান্ত হলেন টলিউড 'ইন্ডাস্ট্রি'র অন্যতম সমার্থক, সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বুধবারই ট্যুইটারে নিজেদের আক্রান্ত হওয়ার খবর জানান দুই তারকা।

ট্যুইটারে প্রসেনজিৎ লেখেন, 'দুর্ভাগ্যবশত আমি কোভিড-১৯ পজিটিভ। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করার পর আপাতত আমি হোম আইসোলেশনে রয়েছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠব।' জানা গিয়েছে, হালকা জ্বর ও করোনার কিছু উপসর্গ থাকায় কোভিড পরীক্ষা করেছিলেন বুম্বাদা। এরপরই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তবে চিন্তার কোনও কারণ নেই। উপসর্গ খুবই হালকা। যদিও প্রসেনজিৎ করোনা আক্রান্ত হওয়ায় দেবের সঙ্গে 'কাছের মানুষ' ছবির শ্যুটিং আপাতত পিছিয়ে গিয়েছে। বুম্বাদার কোভিড আক্রান্ত হওয়ার খবর শুনে ট্যুইটে দেব লেখেন, 'ওয়েলকাম টু ক্লাব'। এছাড়াও অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

https://twitter.com/prosenjitbumba/status/1481224743819026437?t=sgx2ugqoYSeHzeSlUpjYQQ&s=19

অন্যদিকে, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও কোভিড পজিটিভ। এদিন ট্যুইটারে সেই খবর জানিয়ে নিজের স্বভাবসুলভ ভঙ্গিতে মজার ছলে তিনি লেখেন, 'শুনছিলাম এবারেও যাদের হচ্ছেনা তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচি লিষ্টে নেই।' জানা গিয়েছে, তিনিও আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন।

https://twitter.com/swastika24/status/1481164527425421312?t=FdSsv4fghx3ltXqp-2dyfA&s=19

প্রসঙ্গত, টলিউডে ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও সঙ্গীতশিল্পী জিৎ গাঙ্গুলি। পাশাপাশি শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, দেব, রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তী, পার্নো মিত্র, রূপম ইসলাম, ইমন চক্রবর্তী, সহ একাধিক তারকাও কোভিড পজিটিভ হয়েছেন। তাঁদের সকলেরই দ্রুত সুস্ততা কামনা করছে শুভানুধ্যায়ীরা।