শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জিমে কনের প্রি-ওয়েডিং শুট, কনের এই অভিনব প্রয়াসে বেচারা বরের প্রার্থনায় গোটা নেট মহল

০৩:২৩ পিএম, নভেম্বর ২৮, ২০২১

জিমে কনের প্রি-ওয়েডিং শুট, কনের এই অভিনব প্রয়াসে বেচারা বরের প্রার্থনায় গোটা নেট মহল

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

এখন চলছে বিয়ের মরসুম। আর এখনকার বিয়ের আগে প্রি ওয়েডিং শুট বেশ জনপ্রিয়। বিয়ে হওয়ার বড় কনে বিভিন্ন রকম সেজে শুট করে থাকেন। আবার অনেকেই সিনেমার মত গানের সঙ্গে ভিডিও তৈরি করেন। সবকিছু মিলিয়ে এখন বিয়ে নিয়ে মানুষের থাকে বহু প্রত্যাশা। তাই সোশ্যাল মিডিয়ায় বিয়ের এই মরসুমে উঠে এল এক নতুন ভিডিও। যেখানে দেখা যাচ্ছে চলছে প্রি ওয়েডিং ফটোগ্রাফি। তবে কোথায় জানেন ? একটি জিমে। জিমেই শুরু হল প্রি ওয়েডিং ফটোগ্রাফি। আবার কনে কে দেখা গেল শাড়ি, গয়না সহ ট্র্যাডিশনাল লুকে।

https://twitter.com/rupin1992/status/1461741917591400450

তবে কনে যে শুধুই ছবি তুলতে জিমে এসেছেন তা নয়। তিনি সবই জানেন জিম সম্পর্কে। রীতিমতো ভারী ডাম্বেল তুলে নিয়ে ইনক্লাইন্ড বেঞ্চ প্রেস ও বাইসেপ কার্ল করতে দেখা গিয়েছে ওই যুবতীকে। শাড়ি পরে এই অবতারে তাঁকে দেখে হতবাক নেট মহল। সকলেই প্রশংসা করেছেন তাঁর অভিনব এই বুদ্ধির। ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল।