রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস অস্ত্রোপচার সফল, এইমসের চিকিৎসকদের টুইট করে শুভেচ্ছা প্রতিরক্ষামন্ত্রীর

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস অস্ত্রোপচার সফল, এইমসের চিকিৎসকদের টুইট করে শুভেচ্ছা প্রতিরক্ষামন্ত্রীর
রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস অস্ত্রোপচার সফল, এইমসের চিকিৎসকদের টুইট করে শুভেচ্ছা প্রতিরক্ষামন্ত্রীর / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @PresidentOfIndia

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বুকে ব্যথা এবং অস্বস্তি নিয়ে প্রথমে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। পরে সেখানে তাঁর নানা শারীরিক পরীক্ষা করার পর, স্থানান্তরিত করা হয় দিল্লির এইমসে। সেখানে আরও কিছু পরীক্ষার পর, চিকিৎসকরা জানিয়েছিলেন রাষ্ট্রপতির বাইপাস সার্জারির প্রয়োজন আছে।

মঙ্গলবার সেই অস্ত্রোপচার হয়। এরপর মঙ্গলবারই রাষ্ট্রপতি ভবন সূত্রে খবর মেলে যে, রাষ্ট্রপতির বাইপাস অস্ত্রোপচার সফল হয়েছে। রাষ্ট্রপতির বাইপাস সার্জারি সফলভাবে সুসম্পন্ন হওয়ার জন্য এইমসের চিকিৎসকদের শুভেচ্ছা জানান কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। প্রতিরক্ষামন্ত্রী ছাড়াও দ্রুত তাঁর আরোগ্য কামনা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

রাজনাথ সিং নিজের টুইটে বলেন যে, ‘দিল্লির এইমসে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস সার্জারি সফল হয়েছে। রাষ্ট্রপতির সফল অস্ত্রোপচারের জন্য চিকিৎসকদের দলকে অভিনন্দন জানাচ্ছি। আমি রাষ্ট্রপতিজির স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে খোঁজখবর নেওয়ার জন্য এইমসের ডিরেক্টরের সঙ্গেও কথা বলেছি। আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।’

প্রসঙ্গত উল্লেখ্য, বুকে ব্যথা নিয়ে প্রথমে সেনা হাসপাতাল এবং পরে ২৭ মার্চ ৭৫ বয়সী রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে দ্রুত এইমসে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসকরা তাঁর বাইপাস সার্জারির পরামর্শ দেন। সেই পরামর্শ অনুযায়ী, মঙ্গলবার রাষ্ট্রপতির বাইপাস সার্জারি হয়। এদিন রাষ্ট্রপতির দফতর থেকে প্রকাশিত বিবৃতিতে তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে বলেই জানানো হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.