হঠাৎই বুকে ব্যথা! সেনা হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

সেনা হাসপাতাল থেকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হল রাষ্ট্রপতিকে! বাইপাস সার্জারির পরামর্শ চিকিৎসকদের
সেনা হাসপাতাল থেকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হল রাষ্ট্রপতিকে! বাইপাস সার্জারির পরামর্শ চিকিৎসকদের / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @PresidentOfIndia

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দিল্লির সেনা হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শুক্রবার সকালে বুকে আচমকা ব্যথা এবং অস্বস্তিবোধ হওয়ায় দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে, রাষ্ট্রপতির শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল বলেই জানানো হয়েছে হাসপাতালের তরফ থেকে।

হাসপাতালের মেডিকেল বুলেটিন অনুযায়ী, এই মুহূর্তে রামনাথ কোবিন্দের শারীরিক অবস্থা স্থিতিশীল। এর পাশাপাশি চিকিৎসকরা ৭৫ বছর বয়সী রাষ্ট্রপতিকে পর্যবেক্ষণে রেখেছেন বলেও জানিয়েছেন। তাঁর অন্যান্য শারীরিক পরীক্ষা করেও দেখা হচ্ছে।

জানা গিয়েছে যে, ইতিমধ্যেই রাষ্ট্রপতির চিকিৎসার জন্য একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। তবে, উদ্বেগের কোনও কারণ নেই বলে আশ্বস্ত করেছে রাষ্ট্রপতিভবন। ইতিমধ্যে রাজনৈতিক নেতা-মন্ত্রীরাও রাষ্ট্রপতির শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন।

উল্লেখ্য, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ কয়েকদিন আগেই করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন। তার প্রতিক্রিয়া স্বরূপ এই অসুস্থতা নাকি অন্য কোনও কারণে বুকে ব্যথা, তাও খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

তবে, রাষ্ট্রপতিভবনের তরফ থেকে দাবি করা হয়েছে, রুটিন চেকআপের জন্যই তিনি হাসপাতালে গিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, আজ সকালেই বাংলাদেশকে স্বাধীনতা দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.