সেনা হাসপাতাল থেকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হল রাষ্ট্রপতিকে! বাইপাস সার্জারির পরামর্শ চিকিৎসকদের

সেনা হাসপাতাল থেকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হল রাষ্ট্রপতিকে! বাইপাস সার্জারির পরামর্শ চিকিৎসকদের
সেনা হাসপাতাল থেকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হল রাষ্ট্রপতিকে! বাইপাস সার্জারির পরামর্শ চিকিৎসকদের / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @PresidentOfIndia

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শুক্রবার সকাল আচমকাই বুকে ব্যথা এবং অস্বস্তি অনুভব করায়, দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করা হয় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে।

এদিকে আজ দিল্লির সেনা হাসপাতাল থেকে রাষ্ট্রপতিকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হল। সেখানেই তাঁর শারীরিক অবস্থার পরীক্ষার পর, চিকিৎসকরা তাঁর বাইপাস সার্জারির পরামর্শ দিয়েছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার সকালে বুকে ব্যথা অনুভব করায়, তাঁকে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর শারীরিক পরীক্ষা করেন চিকিৎসকরা। সেখানেই তিনি গতকাল রাতে ভর্তিও ছিলেন। পরে সেখানে মেডিকেল বুলেটিন জানানো হয় যে, আগের থেকে রাষ্ট্রপতির শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি সুস্থ আছেন।

এরপর আজ সেনা হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বুকে অস্বস্তি হওয়ার কারণে শারীরিক পরীক্ষা করা হয় রাষ্ট্রপতির। এরপরই তাঁকে এইমসে রেফার করা হয়। এদিন দুপুরে তিনি দিল্লির এইমসে ভর্তি হন। সেখানে তাঁর বাকি পরীক্ষা করা হয়। এরপরই চিকিৎসকরা জানান যে, রাষ্ট্রপতির বাইপাস সার্জারির প্রয়োজন। জানা গিয়েছে, সব ঠিক থাকলে, আগামী ৩০ মার্চ হবে রাষ্ট্রপতির বাইপাস সার্জারি।

অন্যদিকে, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের অসুস্থতার খবর পাওয়া মাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অফিসের তরফে তাঁর আরোগ্য কামনা করে টুইট করা হয়। রাষ্ট্রপতির ছেলের সঙ্গে নিয়মিত ফোনে যোগাযোগ রাখা হচ্ছে বলেও জানানো হয়েছে টুইটে।

শুক্রবারই রাষ্ট্রপতিকে দেখতে সেনা হাসপাতালে গিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। অন্যান্য নেতা-মন্ত্রীরাও রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনায় টুইট করেছেন। অন্যদিকে রাষ্ট্রপতির তরফে টুইটারে এর জন্য প্রত্যেককে ধন্যবাদও জানানো হয়েছে।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.