প্রকৃত বন্ধুর বিদায় বেলায় আবেগপ্রবণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রকৃত বন্ধুর বিদায় বেলায় আবেগপ্রবণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
প্রকৃত বন্ধুর বিদায় বেলায় আবেগপ্রবণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী / ছবি সৌজন্য : Screengrab from Facebook Video Posted By @narendramodi

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আজ মঙ্গলবার রাজ্যসভার সাংসদ পদ থেকে অবসর নেন গুলাম নবি আজাদ, মীর মহম্মদ ফৈয়াজ, নাজির আহমেদ সহ সামসের সিং এই চারজন রাজ্যসভার সাংসদ। উল্লেখ্য রাজ্যসভার বাজেট অধিবেশনে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই চার রাজ্যসভার সাংসদের সম্পর্কে বলেন যে, তাঁর এই চার সাথী অভিজ্ঞতা, জ্ঞান সহ নানা ভাবে রাজ্যসভাকে সমৃদ্ধ করেছেন।

এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর প্রকৃত বন্ধু রাজ্যসভার সাংসদ গুলাম নবি আজাদ এর সম্পর্কে বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। প্রধানমন্ত্রী অতীতের স্মৃতিচারণা করে বলেন, তাঁরা একইসঙ্গে মুখ্যমন্ত্রী ছিলেন। উল্লেখ্য গুজরাতের মুখ্যমন্ত্রী ছিলেন মোদী এবং সেসময় জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী ছিলেন কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ।

অন্যদিকে তিনি বলেন, তাঁদের মধ্যে আত্মীয়তার সম্পর্ক রয়েছে। এছাড়া তিনি মনে করেন, দেশের জন্য গুলাম নবি আজাদ জি যে চিন্তাধারা রয়েছে তা তাঁকে কখনোও বসে থাকতে দেবে না। অন্যদিকে প্রকৃত বন্ধুর কথা বলতে গিয়ে রাজ্যসভার মাঝেই আবেগপ্রবণ হয়ে পড়েন নরেন্দ্র মোদী। তিনি বলেন, গুলাম নবি আজাদ জির স্থানে যে ই আসবে তাঁকে নবি জির কাজের মতো কাজ করতে চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে।

আরো পড়ুনঃ   টলিউডের দখলদারি নিয়ে পিছিয়ে থাকতে নারাজ সিপিএম