আজ বিকেল ৪টায় ফের দেশবাসীর উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Image Source: Google

বিশেষ প্রতিবেদনঃ আজ মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ আরও একবার দেশবাসীর উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এমনটাই জানানো হয়েছে প্রধানমন্ত্রীর দফতর থেকে। গতকাল রাতে চীনের বিরুদ্ধে ডিজিটাল এয়ার স্ট্রাইক করার পরই প্রধানমন্ত্রীর দফতর থেকে ঘোষনা করা হয় যে, মঙ্গলবার, ৩০শে জুন বিকেল ৪টেয় জাতীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

দেশজুড়ে চলছে আনলক পর্ব। আজই আনলক ১ -এর মেয়াদ শেষ হবে। আগামীকাল ১লা জুলাই থেকে শুরু হবে আনলক ২ পর্ব। ইতিমধ্যেই আনলক ২ এর নতুন নির্দেশিকা জারি করেছে কেন্দ্র। তাতে বেশ কিছু ছাড়ও দেওয়া হয়েছে। কী কী খুলবে এবং কী কী বন্ধ থাকবে তা জানানো হয়েছে। অন্যদিকে গতকালই ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করা হয়েছে। সেই মর্মে কেন্দ্রের তরফ থেকে একটি বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে।

পাশাপাশি দেশে করোনা সংক্রমণ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। রাশ টানা যাচ্ছে না কোনওভাবেই। এর মধ্যে আজ দেশবাসীর উদ্দেশ্যে দেওয়া ভাষণে ঠিক কী বিষয়ে প্রধানমন্ত্রী বক্তব্য রাখবেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। প্রধানমন্ত্রীর দফতর থেকে এব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। তাই আপাতত মনে করা হচ্ছে আনলক ২ এবং চীনের বিরুদ্ধে ডিজিটাল এয়ার স্ট্রাইক উঠে আসতে পারে নরেন্দ্র মোদির আজকের ভাষণে।

আরও পড়ুনঃ  করোনা আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.