আজ প্রধানমন্ত্রীর জনসভা! সকাল থেকেই কলকাতামুখী জেলার কর্মীরা

আজ প্রধানমন্ত্রীর জনসভা! সকাল থেকেই কলকাতামুখী জেলার কর্মীরা
আজ প্রধানমন্ত্রীর জনসভা! সকাল থেকেই কলকাতামুখী জেলার কর্মীরা / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর এবার নির্বাচনের আগে ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। আজ তিনি ব্রিগেড এ সভা করবেন।

সকাল থেকেই, জেলার বিভিন্ন প্রান্ত থেকে জমায়েত হওয়া বিজেপি (BJP) কর্মীরা মডেল ট্যাবলো সাজিয়ে হাজির বিভিন্ন রেলওয়ে স্টেশনে। এবাদুল সড়কপথে বিভিন্ন বাস, ম্যাটাডোর করে সর্মথকরা যাচ্ছেন ব্রিগেড অভিমুখে। বিজেপি (BJP) কর্মী সমর্থকদের দাবি তৃণমূল পরিচালিত বেশ কিছু বাস মালিক সমিতি, রাজনৈতিক চাপে বাস ভাড়া দেননি তাদের। তবে ব্যক্তিগত বাস মালিক অনেকেই এগিয়ে এসেছেন। গতকাল আংশিক প্রকাশিত তালিকার পর আজ পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ হতে পারে বলেই তাদের আসা।

এছাড়া আজ অত্যন্ত গুরুত্বপূর্ণ যোগদান অনুষ্ঠান হতে চলেছে! রাজ্যে একাধিক গুরুত্বপূর্ণ মুখ প্রধানমন্ত্রীর সাথে সোনার বাংলা গড়ার সিদ্ধান্ত নিতে পারেন। সবদিক থেকে কর্মীদের মধ্যে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস। রাম, সীতা, বীর হনুমান জীবন্ত মডেল লক্ষ্য করা যায় বেশ কিছু। টুপি গেঞ্জি মুখোশ সর্বত্রই প্রধানমন্ত্রীর ছবি। চাকদহ, রানাঘাট, কৃষ্ণনগর, শান্তিপুর, কল্যাণ, করিমপুর, চাপড়া, তেহটটো, পলাশীপাড়া সর্বত্রই চিত্রটি প্রায় একই রকম।

প্রসঙ্গত নির্বাচনের দিন ঘোষণা হওয়ার আগেই ভারতীয় জনতা পার্টির উচ্চ পদস্থ মন্ত্রিরা দিল্লি থেকে বাংলায় বারে বারে হাজির হয়েছেন। তবে নির্বাচনের দিন ঘোষণা হওয়ার আগেই ঠিক হয়ে ছিল প্রধানমন্ত্রীর ৭ই মার্চ ব্রিগেড সভার। গত সপ্তাহেই ঘোষিত হয়েছে নির্বাচনের নির্ঘণ্ট। আর তারপরে আজ রবিবার প্রধানমন্ত্রীর সভা, বেশ উল্লেখযোগ্য ভূমিকা গ্রহণ করবে বলেই মনে করা হচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.