সিনেজগতে নজির! প্রথম ভারতীয় হিসাবে অস্কার ঘোষণা করবেন প্রিয়াঙ্কা চোপড়া

সিনেজগতে নজির! প্রথম ভারতীয় হিসাবে অস্কার ঘোষণা করবেন প্রিয়াঙ্কা চোপড়া / Image Source- Instagrammed By @priyankachopra
সিনেজগতে নজির! প্রথম ভারতীয় হিসাবে অস্কার ঘোষণা করবেন প্রিয়াঙ্কা চোপড়া / Image Source- Instagrammed By @priyankachopra

চলতি বছরটি যেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের অন্যতম সেরা বছর হয়ে উঠতে চলেছে। সম্প্রতিই সিনেজগতে তিনি গড়তে চলেছেন এক অনন্য নজির। প্রথম ভারতীয় হিসাবে এবার অস্কার ঘোষণা করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। জানা গিয়েছে, এবছরের ৯৩তম অস্কার নমিনেশনের নাম ঘােষণা করবেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে থাকবেন স্বামী নিক জোনাসও। সিনেমার ইতিহাসে প্রিয়াঙ্কাই প্রথম ভারতীয় যিনি এমন সুযোগ পেলেন।

আকাদেমি পুরস্কার কমিটি থেকে জানানো হয়েছে, মোট ২৩টি বিভাগে অস্কার দেওয়া হবে। সেই সব বিভাগেরই নমিনির নাম ঘােষণা করবেন নিক এবং প্রিয়াঙ্কা। তবে চলতি বছরে করোনা মহামারীর কারণে এই ঘােষণা হবে ভার্চুয়ালি অর্থাৎ অনলাইনে। আগামী ১৫ মার্চ, নিক এবং প্রিয়াঙ্কা নিজেদের বাড়িতে বসেই অস্কার নমিনির নাম ঘোষণা করবেন। নমিনিরাও বাড়ি থেকেই এই অনুষ্ঠানে অংশগ্রহন করবেন।

ভারতীয় হিসাবে প্রথমবার অস্কার ঘোষণা করতে প্রিয়াঙ্কা নিজেও বেশ উচ্ছ্বসিত। সম্প্রতি নিজেদের ইনস্টাগ্রামেও এই কথা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা এবং নিক জোনাস। পাশাপাশি অস্কার কমিটির সঙ্গে রসিকতা করে প্রিয়াঙ্কা এও জানতে চেয়েছেন, নিক না থেকে তিনি একা ঘোষণা কি করা সম্ভব? তারপরই অজস্র শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে নিক-প্রিয়াঙ্কার পোস্টদুটি। প্রসঙ্গত, চলতি বছরেই স্বামী নিক জোনাসের সঙ্গে মিলে প্রিয়াঙ্কা খুলেছেন একটি রেস্টোর‍্যান্ট, ‘সোনা’। শুধুমাত্র ভারতীয় খাবার পরিবেশিত এই রেস্টোর‍্যান্টটি চালু হতে চলেছে নিউ ইয়র্কের উপকন্ঠে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.