শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

প্রিয়াঙ্কা-নিক’র বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা! অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী

০৩:০২ পিএম, নভেম্বর ২৩, ২০২১

প্রিয়াঙ্কা-নিক’র বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা! অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গতকাল সন্ধ্যে থেকেই সোশ্যাল মিডিয়ায় এক প্রকার ঝড় ওঠে। কারণ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাঁর সোশ্যাল মিডিয়া থেকে নিজের নামের পাশ থেকে জোনাস পদপি উঠিয়ে নেন। এতদিন পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গুলিতে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস লেখা ছিল। তবে গতকাল সন্ধ্যে বেলায় হটাত করেই প্রিয়াঙ্কা নিজের নামের পাশ থেকে তাঁর স্বামী নিকের টাইটেল সরিয়ে নেন। আর তাতেই সরগম হয় গোটা দুনিয়া। নেট দুনিয়ার একাংশ মনে করেন তবে সত্যিই কি বিবাহ বিচ্ছেদ হতে চলেছে প্রিয়াঙ্কা এবং নিকের।

বহু জল্পনা কল্পনা হয় প্রিয়াঙ্কার এই কীর্তি দেখে। তবে অবশ্য সকলের জল্পনা কল্পনায় আজ নিজেই জল ঢেলে দিলেন অভিনেত্রী। আজ সকাল সকাল নিকের ওয়ার্ক আউটের একটি ছবি ভিডিও পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন আমি এই বাহু ডোরে মরে যেতে চাই। অর্থাৎ বোঝায় যাচ্ছে তাঁদের মধ্যে আজও কতটা প্রেম রয়েছে। অবশেষে নিজেই মুখ খুললেন অভিনেত্রী। কাল থেকে যা যা জল্পনা হয় তাতে জল ঢেলে দিলেন অভিনেত্রী।

https://www.instagram.com/reel/CWlrXBLlkDx/?utm_source=ig_embed&ig_rid=d3294ffa-2aac-4f0f-b574-ea0892ed2f92

পাশাপাশি প্রিয়াঙ্কার মা জানান তাঁর মেয়ে এই ধরনের কোনও সিদ্ধান্ত নেয় নি। গুজব ছড়াচ্ছে প্রিয়াঙ্কার নামে। যা যা বলা হচ্ছে সবই গুজব। প্রসঙ্গত বলিউডের অন্যতম চর্চিত দম্পতি প্রিয়াঙ্কা এবং নিক। তাঁদের বিয়ে যে ভাবে হয়েছিল তা রুপকথার চেয়ে কিছু কম না। তবে এই বিয়ে নিয়ে বহু চর্চাও হয় নেট দুনিয়ায়। কারণ নিকের চেয়ে ১০ বছরের বড় প্রিয়াঙ্কা। তবে সে সব তোয়াক্কা না করে নিজের ছন্দে এগিয়ে গেছেন দুই লাভ বার্ডস।