শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

শুটিং চলাকালীন দুর্ঘটনা! জখম প্রিয়াঙ্কা, শনিবার অস্ত্রোপচার

০৫:৩৫ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

শুটিং চলাকালীন দুর্ঘটনা! জখম প্রিয়াঙ্কা, শনিবার অস্ত্রোপচার

'চিরদিনই তুমি যে আমার' খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা সরকারকে আমরা সবাই চিনি। কিছুদিন আগেই 'নির্ভয়া' সিনেমার অভিনয় প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন নায়িকা। এই মুহূর্তে যথেষ্ট লাইম লাইটে রয়েছেন তিনি দর্শকদের কাছে। অভিনেত্রী শুটিং সেটে কিভাবে গুরুতর চোট পেলেন তাই এখন প্রশ্নের বিষয়।

রাজারহাটে তাঁর আগামী ওয়েব সিরিজ মহাভারত মাডারস্ এর শুটিং চলছিল সেইসময় একটি বাইক বেপরোয়া ভাবে শুটিং সেটে ঢুকে গিয়ে ধাক্কা মারে অভিনেত্রীকে। নায়িকার সাথে ছিলেন তাঁর সহ অভিনেতা অর্জুন চক্রবর্তী। দুজনেই চোট পান আঘাতের ফলে।

তড়িঘড়ি করে দুজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের দুজনকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে স্থানন্তরিত করা হয়। গুরুতর ভাবে চোট পেয়েছেন নায়িকা প্রিয়াঙ্কা সরকার।

[caption id="attachment_42292" align="aligncenter" width="1280"]শুটিং চলাকালীন দুর্ঘটনা! জখম প্রিয়াঙ্কা, শনিবার অস্ত্রোপচার শুটিং চলাকালীন দুর্ঘটনা! জখম প্রিয়াঙ্কা, শনিবার অস্ত্রোপচার[/caption]

প্রাথমিক চিকিৎসার পড়ে অর্জুনের চোট খুব গুরুতর না হওয়ার কারণে তাঁকে ছেড়ে দেওয়া হলেও অভিনেত্রীর ক্ষেত্রে এক্স রে করে দেখা যায় ডান পায়ের হাড়ে বেশ ভালোই চোট রয়েছে। চিকিৎসকদের তরফ থেকে শনিবার অস্ত্রপ্রচারের নির্দেশ দেওয়া হয়েছে। আপাতত সিরিজের শুটিং স্থগিত রাখা হয়েছে। তবে বাইক চালকের ওই ভাবে শুটিং সেটে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার ঘটনা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। চালকের খোঁজ চলছে পুলিশের তরফে।