ভোট শুরুর আগেই পথে নেমে ভোটারদের আশ্বস্ত করেছেন প্রিয়াঙ্কা

ভোট শুরুর আগেই পথে নেমে ভোটারদের আশ্বস্ত করেছেন প্রিয়াঙ্কা
ভোট শুরুর আগেই পথে নেমে ভোটারদের আশ্বস্ত করেছেন প্রিয়াঙ্কা

অধিকাংশ বুথে যখন নিরাপত্তা রক্ষীরাও পুরোপুরি তৈরি হয়নি, বুথের দরজা খোলেনি সেই সময় রাস্তায় নেমে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল ভোটারদের আশ্বস্ত করছেন। জানাচ্ছেন, তিনি পাশে রয়েছেন।

বৃহস্পতিবার ভোট শুরুর অনেক আগে থেকেই ভবানীপুরের বিভিন্ন ওয়ার্ডে, বিভিন্ন বুথে ঘুরে বেড়ান বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা। তিনি জানান, “ভবানীপুরের মানুষ নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, ভোট দিন, এটুকুই চাইব”। এদিকে হাইভোল্টেজ উপনির্বাচন শুরু হতেই পুলিশের সঙ্গে বচসায় প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

এদিন বিজেপি প্রার্থী সকাল সকাল রাস্তায় নেমে বলেন, “আমি তো আশা করব, মানুষকে বার বার অনুরোধ করছি ভয়ের কোনও কারণ নেই। নামুন আর ভোট দিন। আমি সবটাই মানুষের উপর ছেড়ে দিয়েছি। যদি মানুষ চায় তা হলে দেখবেন, যা নন্দীগ্রামে হয়েছে, তা ভবানীপুরেও হবে”।

হাইভোল্টেজ কেন্দ্র ভবানীপুরের বিভিন্ন এলাকায় চলছে নাকা চেকিং। সকাল থেকে প্রত্যেকটি বুথে বুথে ঘুরছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ভবানীপুরের গুরু দুয়ারের সামনে জমায়েত। এদিন ১৪৪ ধারা লঙ্ঘনের অভিযোগ তোলে বিজেপি প্রার্থী। পুলিশের সঙ্গে বচসায় জড়ান তিনি। এই ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

এছাড়া ভবানীপুরে বুথ জ্যামের অভিযোগ বিজেপির। ১২৬ নম্বর বুথে ইভিএম কারচুপির অভিযোগ করেন বিজেপি প্রার্থী। তবে ইতিমধ্যেই এই অভিযোগ খারিজ করা হয়েছে নির্বাচন কমিশনের তরফ থেকে।