করোনার ভয়াবহ পরিস্থিতিতে বড় উদ্যোগ প্রিয়াঙ্কার! লন্ডন থেকেই বার্তা দিলেন সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও

করোনার ভয়াবহ পরিস্থিতিতে বড় উদ্যোগ প্রিয়াঙ্কার! লন্ডন থেকেই বার্তা দিলেন সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও
করোনার ভয়াবহ পরিস্থিতিতে বড় উদ্যোগ প্রিয়াঙ্কার! লন্ডন থেকেই বার্তা দিলেন সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে লন্ডন থেকে বড় উদ্যোগ নেওয়ার সাথে সাথেই বার্তা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিও তে তিনি বলেন, “কেন বিষয়টি নিয়ে ভাবার দরকার আছে আমাদের? এটা কেন এত জরুরি? আমি লন্ডনে আছি। এখান থেকেই নিজের বন্ধু ও পরিবারের থেকে শুনছি হাসপাতালগুলির কী অবস্থা, নেই কোনও আইসিইউ রুম, অক্সিজেনের অভাব, ব্যস্ত অ্যাম্বুল্যান্সগুলি, এমনকি এত লোকের মৃত্যু হচ্ছে শ্মশানে গণদাহ হচ্ছে।” এছাড়া তিনি বলেন, “গ্লোবাল কমিউনিটি হিসেবে এই বিষয়টি নিয়ে আমাদের সকলের ভাবনা চিন্তা করা দরকার। কারণ যতক্ষণ না প্রত্যেকে সুরক্ষিত হচ্ছে, ততক্ষণ কেউই ঝুঁকিমুক্ত হতে পারবে না। তাই নিজের শক্তি ও সঞ্চয় কাজে লাগিয়ে মহামারী বন্ধ করার চেষ্টা করতে হবে। ভারতের আপনাদেরকে দরকার। দয়া করে সকলে দান করুন। ” দেখুন ভিডিও টি..

অন্যদিকে ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ভারত আমার বাড়ি, করোনার সঙ্কটে ভুগছে। এবং আমাদের সকলের সাহায্যের প্রয়োজন। রেকর্ড হারে মৃত্যু হচ্ছে মানুষের। এছাড়া তিনি বলেন, “তিনি নিজে GiveIndia-র সঙ্গে একটি ত্রাণ তহবিল তৈরি করেছেন। যে যতটা পারবেন তাই দান করুন। কাজে লাগবে। আমাকে ৬৩ মিলিয়ন মানুষ ফলো করেন। তাদের মধ্যে ১ লক্ষ মানুষও যদি ১০ ডলার করে দান করেন তাহলে মোট ১০ লক্ষ ডলার হবে। এই অর্থ সরাসরি আইসোলেশন সেন্টার, অক্সিজেন প্লান্টস ও হাসপতালে পৌঁছবে।” এমনটাই বলেন তিনি। এরই সাথে তিনি জানান, তিনি এবং তাঁর স্বামী নিক ও ভারতের এই সংকটময় সময়ে অর্থ প্রদান করেছে। পরেও করেবন বলেও জানান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.