বাবা-মেয়ের গল্প, প্রযোজক জিৎ, অভিনেতা প্রসেনজিৎ, আবার থাকছেন দিতিপ্রিয়াও

বাবা-মেয়ের গল্প, প্রযোজক জিৎ, অভিনেতা প্রসেনজিৎ, আবার থাকছেন দিতিপ্রিয়াও
বাবা-মেয়ের গল্প, প্রযোজক জিৎ, অভিনেতা প্রসেনজিৎ, আবার থাকছেন দিতিপ্রিয়াও

“আয় খুকু আয়” বাংলা গানের জগতে একটি মাইলস্টোন এই গান। আজও প্রত্যেক বাঙালির মন কেঁদে ওঠে এই গান শুনলে। বাবা মেয়ের আবেগ, ভালোবাসা, মান অভিমান সব কিছুই ভরপুর এই গানের মধ্যে। অবশ্য মনে হতেই পারে হটাৎ এই গানের প্রসঙ্গ কেন আসছে। আসলে খুব তাড়াতাড়ি বড় পর্দায় আসতে চলেছে আয় খুকু আয় সিনেমা। আর সিনেমায় দর্শক ফেরাতে রয়েছে দুটি বড় চমক। এবার জিত প্রসেনজিৎ একসঙ্গে ধরছেন হাল। আর যে জমিতে বাংলার দুই বড় সুপারস্টার কাজ করছেন সেখানে ফসল ভাল হতেই হবে সেটি বলার অপেক্ষা রাখেনা।

তবে এখানেই শেষ নয় দর্শকদের জন্য রয়েছে আরও একটি চমক। সিনেমায় রয়েছে সকলের প্রিয় রাণী রাসমণি ওরফে দিতিপ্রিয়া। কিছুদিন আগেই দিতিপ্রিয়া জানিয়েছিল সকলের জন্য সুসংবাদ অপেক্ষা করছে। অর্থাৎ এটিই ছিল তার সুসংবাদ। বড় পর্দায় এবার প্রসেনজিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। আজ সকালে খোদ সেই কথা জানান অভিনেত্রী। সিনেমার প্রযোজনা করছেন সুপারস্টার জিত। পরিচালনায় রয়েছেন সুইজারল্যান্ড সিনেমা খ্যাত শৌভিক কুন্ডু। প্রসেনজিতের সঙ্গে এই প্রথম কাজ জিতের। তিনি জানান এত বড় সুপারস্টারের সঙ্গে কাজ করতে পারবেন এটাই তার কাছে অনেক বড় পাওয়া।

এদিকে প্রসেনজিৎ জানান সিনেমার গল্প তার খুব ভাল লেগেছিল। বাবা মেয়ের সম্পর্ক নিয়ে সিনেমা হওয়া উচিত। তার আসা দর্শকরা তাদের নিরাশ করবেন না। সিনেমার শুটিং শুরু হবে আগামী নভেম্বর মাস থেকে। বেশিরভাগ শুটিং হবে কলকাতাতেই। তবে বর্তমানে প্রসেনজিৎ রয়েছেন মুম্বইয়ে তার ওয়েব সিরিজের শুটিং এর কাজে। আবার দিতিপ্রিয়াও তার হিন্দি ছবির কাজ সেরে শ্রীঘ্রই ফিরবেন কলকাতা।