শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

লকডাউনের মধ্যেই প্রকাশ্যে মধ্যপ্রদেশের রাস্তায় চলল গুলি! রইলো ভয়ঙ্কর ভিডিও

০৫:৩২ পিএম, মে ৯, ২০২১

লকডাউনের মধ্যেই প্রকাশ্যে মধ্যপ্রদেশের রাস্তায় চলল গুলি! রইলো ভয়ঙ্কর ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা নানা জায়গার খবর যেকোনো সময় মুহূর্তে পেয়ে থাকি। কখনো হাসির, কখনো অবাক করা আবার কখনো মর্মান্তিক নানা ঘটনা আমাদের পেয়ে থাকি সোশ্যাল মিডিয়া মারফৎ। আর এবার যে ঘটনা সামনে এলো দেখে শিহরে ওঠার মত। প্রকাশ রাস্তায় চলল গুলি। আর এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের মোরেনা অঞ্চলে।

সম্প্রতি Anurag Dwary নামে এক ব্যক্তি নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ছবি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায় দিনে-দুপুরে প্রকাশ্য রাস্তায় একদল বন্দুকবাজ মুখে কাপড় ঢাকা দিয়ে গুলি চালাচ্ছে। লকডাউন মাঝেই এরূপ দৃশ্য উঠে এলো বিজেপি শাসিত মধ্যপ্রদেশের মোরেনা অঞ্চলে। আর এই ঘটনায় এক মহিলা আহত হয়েছেন বলেও জানা গেছে। এরই সাথে ঘটনাস্থলে থাকা বহু গাড়িতেও গুলি চালায় বন্দুকধারীরা। দেখুন ভিডিও টি..

https://twitter.com/Anurag_Dwary/status/1391020674970394632

প্রসঙ্গত জানা গিয়েছে, এক সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে সাম্প্রদায়িক অশান্তির সূত্রপাত তৈরি হয় ওই এলাকায়। একদিন আগে একপক্ষ প্রকাশ্য রাস্তায় চালায় চালায়। অন্যদিকে অপরপক্ষ নিজের দের ক্ষমতা বোঝাতে পরেরদিন প্রকাশ্য রাস্তায় গুলি চালায় বলে জানা গেছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। মোরেনার অতিরিক্ত পুলিশ সুপারিটেন্ডেন্ট রায়সিং নরওয়ারিয়া জানান, গুলি চালানোর ঘটনায় তারা কয়েকজনকে গ্রেফতার করেছেন। এবং তাদের জেরা করে ওই ঘটনার সঙ্গে যুক্ত বাকিদেরও গ্রেফতার করবেন বলে জানান তিনি।