আবার সুখবর! উল্টো হয়ে পূজার বেবি বাম্পে চুমু দিচ্ছেন স্বামী কুণাল! ভাইরাল ছবি

আবার সুখবর! উল্টো হয়ে পূজার বেবি বাম্পে চুমু দিচ্ছেন স্বামী কুণাল! ভাইরাল ছবি
আবার সুখবর! উল্টো হয়ে পূজার বেবি বাম্পে চুমু দিচ্ছেন স্বামী কুণাল! ভাইরাল ছবি / ছবি সৌজন্যেঃ Instagrammed By @banerjeepuja

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি কিছুমাস আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী। উল্লেখ্য গত ৯ অক্টোবর তিনি তাঁর একমাত্র পুত্র সন্তান কৃষভ কে জন্ম দেন। আর তারপরেই বেশ আনন্দেই আছেন অভিনেত্রী, যা সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই উঠে আসে।

ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে কৃষভের মুখেভাত। সেই ছবিও অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছিলেন। প্রসঙ্গত পূজা এবং কুণাল ভর্মার এখনও সামাজিক বিয়ে সম্পন্ন হয়নি। ২০২০ সালের ১৫ এপ্রিল তাঁদের সামাজিক রীতিনীতি মেনে বিয়ে হওয়ার কথা থাকলেও তা করোনার জেরে সম্পন্ন হয়নি। তবে ওই দিন তাঁদের রেজিস্ট্রি প্রক্রিয়া সম্পন্ন হয়। আর তাঁর পরেই অভিনেত্রীর মা হওয়ার সুখবর পেয়ে থাকি আমরা।

তিনি নিজেকে ফিট রাখা নিয়ে বেশ সচেতন বলা চলে। তার প্রমাণ আমরা সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই পেয়ে থাকি। এমনকি প্রেগন্যান্সি পিরিয়ডেও তিনি নিয়মিত শরীরচর্চা করেছেন। সম্প্রতি আবারও একটি শরীরচর্চার ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে উল্টো হয়ে পূজার বেবি বাম্পে চুমু দিচ্ছেন স্বামী কুণাল। আর এই ছবি দেখে নেটিজেনরা এবারও সুখবরের প্রত্যাশা করেছিলেন। তবে এই ছবির মাধ্যমে তারা নতুন করে কোনও সুখবর দিতে চাননি। অভিনেত্রী ছবির ক্যাপশনের লিখেছেন, নিরাপদে ও ফিট থাকার কথা বলেছেন। আবারও বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমণের হার, সেকারণেই এই পোস্ট করেছেন অভিনেত্রী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.