মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ছেলে কৃশিবকে নিয়েই সাত পাকে বাঁধা পড়বেন পূজা-কুণাল! রাজকীয় বিয়ের আসর গোয়ায়

১০:০৭ পিএম, নভেম্বর ১৫, ২০২১

ছেলে কৃশিবকে নিয়েই সাত পাকে বাঁধা পড়বেন পূজা-কুণাল! রাজকীয় বিয়ের আসর গোয়ায়

পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল ভার্মা বরাবরই থাকেন লাইম লাইটে। অভিনেত্রী পূজা এবং কুণাল এমনিতেই ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। তার সঙ্গে তাদের ব্যাক্তিগত জীবন নিয়েও বার বার চর্চায় আসেন তারা। যেভাবে দুজনে নিজের জীবন অতিবাহিত করছেন সেটি সত্যিই প্রশংসনীয়। আগের বছর সন্তানের মা হন পূজা। তার আগের বছর করোনা কালে লক ডাউন এর সময় সারেন রেজিস্ট্রি ম্যারেজ। তবে সামাজিক বিয়ে করেন নি কারণ ভিড় নিয়ে ছিল প্রচুর নিয়ম। তবে আগের বছর নিজেদের বিয়ের জমানো টাকা দুজনে দান করেন করোনা র প্রভাবে দুস্থদের জন্য।

[caption id="attachment_40032" align="aligncenter" width="1080"]পূজা পূজা[/caption]

তবে তাবলে ধুমধাম করে বিয়ে সারবেন না তাই কি হয়। ছেলে বড় হওয়ার পর বিয়ের পিড়িতে বসছেন পূজা। আগামী কাল সামাজিক মাধ্যমে হবে বিয়ে। এখন করোনার প্রকোপ কমতেই বিয়ের সিদ্ধান্ত পুজার। বিয়ের আসর বসছে গোয়া তে। ইতিমধ্যেই গায়ে হলুদ এবং মেহেন্দির ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

[caption id="attachment_40033" align="aligncenter" width="1080"]পূজা-কুণাল পূজা-কুণাল[/caption]

আগামী কাল গোয়া তেই সারবেন বিয়ে। সমস্ত বন্ধুবান্ধব পরিবারের সদস্য নিয়ে ইতিমধ্যেই গোয়া তে উপস্থিত পূজা। কাল তাদের চার হাত এক হবে। ছেলে হওয়ার পর তাদের সামাজিক মাধ্যমে বিয়ের সিদ্ধান্তে প্রশংসা করেছে গোটা নেট মহল। সকলেই তার আনন্দে হয়েছে সামিল।

[caption id="attachment_40034" align="aligncenter" width="1080"]পূজা কুণাল কৃশিব পূজা কুণাল কৃশিব[/caption]

গায়ে হলুদ পর্বে হলুদ পোশাকে সেজে উঠেছেন অভিনেত্রী। কাল কনের সাজে কেমন লাগবে তাকে সেই নিয়ে অপেক্ষায় ভক্তরা। তাছাড়াও মেহেন্ডির অনুষ্ঠানে বিভিন্ন গান নাচের সহকারে সকলেই মেতে উঠেছেন। সেই ছবিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। এখন অপেক্ষা কালের। ঠিক কিভাবে সেজে উঠবেন অভিনেত্রী। আর কেমন বিয়ের ব্যবস্থা হয়েছে গোয়ায়। সেই দৃশ্য দেখতে অপেক্ষায় ভক্তরা।