বলিউড

বিয়ের ১০দিনের মাথায় বরের নামে শ্লীলতাহানি, মারধরের অভিযোগে FIR দায়ের পুনমের, গ্রেফতার স্বামী

বংনিউজ বিনোদন ডেস্কঃ করোনা আবহের মধ্যে সকলের জীবনেই কিছু না কিছু পরিবর্তন এসেছে। সেরকমই পুনম পান্ডের জীবনেও এলো বড়ো পরিবর্তন। লকডাউনের মধ্যেই চুপি সারে সেরে ফেললেন বিয়ে। ভক্তদের হটাৎ করেই সোশ্যাল মিডিয়ায় জানালেন সেই খবর। এই খবর প্রকাশ্যে আসতেই চারিদিকে শোরগোল। প্রচুর ভক্তদের এক ধাক্কায় মন ভেঙে দিলেন পুনম পাণ্ডে। বিয়ে করেছেন স্যাম বোম্বেকে। বহুদিন ধরেই তাদের সম্পর্ক ছিল।

View this post on Instagram

The unsuccessful art of seduction.

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

গত ১১ই সেপ্টেম্বর সামাজিক রীতি মেনে এবং বাড়ির সদস্যদের উপস্থিতিতেই বিয়ে সারেন পুনম পাণ্ডে। কিন্তু ঘটলো অঘটন বিয়ের ১০ দিনের মাথাতেই। বরের নামে শ্লীলতাহানি, নোংরামো,মারধর ইত্যাদি অভিযোগ করেন গোয়ার পুলিশ স্টেশনে। পুলিশদের খবর পুনম সোমবার মাঝ রাতে তাদের স্টেশনে আসেন এবং স্বামীর নামে এফ আই আর দায়ের করেন। গোয়াতে শুটিং এর কাজে স্বামীর সঙ্গেই ছিলেন পুনম। মঙ্গলবার গোয়া পুলিশ গ্রেফতার করে তার স্বামীকে। কি এমন ঘটনা ঘটলো যে এই অঘটন?

উল্লেখ্য চলতি বছরের ২৩শে জুলাই দুজনে রেজিস্ট্রি করেন। তারপর বিয়ে। এছাড়াও বিয়ের পর বেশ মজা করার, ঘোরার পোস্ট দেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। পুনমকে দেখা যায় একদম নববধূ সাজে। আর তাদের দুজনের সম্পর্কও প্রায় ২ বছর ধরে। ২ বছর প্রেম করে বিয়ে করেছেন পুনম এবং স্যাম। তবে হটাৎ কি ঘটলো তাদের মধ্যে। পুলিশ আপাতত সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button