শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

গনেশ আরাধনায় মাতলেন রচনা, পরিবারের সঙ্গে পুজোর একাধিক ছবি পোস্ট অভিনেত্রীর

১২:৫৮ পিএম, সেপ্টেম্বর ১৩, ২০২১

গনেশ আরাধনায় মাতলেন রচনা, পরিবারের সঙ্গে পুজোর একাধিক ছবি পোস্ট অভিনেত্রীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কিছুদিন আগেই ছিল গণেশ পুজো। গোটা দেশ জুড়ে পালিত হল গণপতি বাপ্পার আরাধনা। বহুদিন পর সাধারণ মানুষ সামিল হতে পারলো পুজো অনুষ্ঠানে। যদিও করোনার কড়া বিধি। তাও সমস্ত নিয়ম বিধি মেনেই সকলে আরাধনা করলেন গনু ভাইয়ের। সেলেব মহলেও দেখা গেল গণেশ পুজোর আরাধনা। প্রচুর ছবি এবং ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। বলিউড থেকে টলিউড সকলেই মাতলেন গণেশ পুজোয়। কারোর গণপতি বাপ্পা আবার কারো গণেশ চতুর্থী। সব মিলিয়ে পুজোটাই আসল।

গণপতি বাপ্পা এলেন টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী রচনা ব্যানার্জির বাড়িতেও। বেশ আড়ম্বরে তার ঘরে পালিত হল গণেশ চতুর্থী। মা বাবা ছেলে পরিবারের সকলে মিলে এই উৎসবে মাতলেন। লাল পাড় সাদা শাড়িতে অসম্ভব সুন্দর লাগছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এদিনের একগুচ্ছ ছবি। ছবি পোস্ট হতেই সকলেই প্রিয় অভিনেত্রীকে জানান গণেশ চতুর্থীর শুভেচ্ছা। ছবিতে উঠে এল গণেশ ঠাকুরের আসন, ঘর সাজানো এবং পুজোর আয়োজনের চিত্র।

https://www.instagram.com/p/CTqh72eBW99/

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রচনা। আর ব্যাক্তিগত ভাবেও ভীষন রঙিন মানুষ রচনা। প্রাণ খুলে বেঁচে থাকতে ভীষন পছন্দ করেন তিনি। তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ঘাঁটলেই বোঝা যায়।