নীলাঞ্জনার জন্মদিনে বসলো চাঁদের হাট, জমিয়ে পার্টি রচনা, জুন সহ অন্যান্য তারকার

নীলাঞ্জনার জন্মদিনে বসলো চাঁদের হাট, জমিয়ে পার্টি রচনা, জুন সহ অন্যান্য তারকার/ ছবি সৌজন্যেঃ Instagram Post By rachnabanerjee
নীলাঞ্জনার জন্মদিনে বসলো চাঁদের হাট, জমিয়ে পার্টি রচনা, জুন সহ অন্যান্য তারকার/ ছবি সৌজন্যেঃ Instagram Post By rachnabanerjee

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে তার জাদু চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা এবং লুকস এর জন্য আজও তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। দিদি নং ওয়ানের প্রাণ রচনা ব্যানার্জি।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। আজও তার রূপে গুনে মুগ্ধ অনুগামীরা। সম্প্রতি পার্টিতে মাতলেন অভিনেত্রী। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তের বাড়িতে বসলো চাঁদের হাট। কারণ তার স্ত্রী নীলাঞ্জনার জন্মদিন। এতদিন করোনা আবহের জন্য একে অপরের সাথে মেলামেশায় ছিল বাধ্যবাধকতা তাই প্রকোপ একটু কমতেই জন্মদিনও বেশ সাড়ম্বরে পালন করছেন সকলে।

কিছুদিন আগেই পালিত হল নীলাঞ্জনার জন্মদিন। উপস্থিত ছিলেন রচনা সহ জুন এবং অন্যান্য তারকারাও। রচনা কে দেখা গেলো একদম সুইট সিক্সটিন লুকে। বয়স যেনো তার দিন দিন কমছে। তার গ্ল্যামারাস লুকে কুপোকাত ভক্তরা। ছবিগুলি আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.