ইন্ডাস্ট্রিতে কাজ নেই তাই শাড়ি বিক্রি! সমালোচকদের মোক্ষম জবাব দিলেন রচনা

ইন্ডাস্ট্রিতে কাজ নেই তাই শাড়ি বিক্রি! সমালোচকদের মোক্ষম জবাব দিলেন রচনা
ইন্ডাস্ট্রিতে কাজ নেই তাই শাড়ি বিক্রি! সমালোচকদের মোক্ষম জবাব দিলেন রচনা

ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে তার জাদু চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা এবং লুকস এর জন্য আজও তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। দিদি নং ওয়ানের প্রাণ রচনা ব্যানার্জি।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। সম্প্রতি অভিনেত্রীকে অন্য ভাবে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। করোনা আবহে বহু গৃহবধূ ফেসবুককে কাজে লাগিয়ে শাড়ি গয়না বিভিন্ন ব্যবসার শুরু করেছেন। অর্থ উপার্জনের খাতিরে ব্যবসা শুরু করেছেন সাধারণ মানুষরা। এবার সেই পথেই নামলেন রচনা ব্যানার্জি। কিছুদিন আগেই ঘোষণা করেন তিনি নতুন জীবন শুরু করতে চলেছেন। কিন্তু সেটি এইভাবে সেটি কেও ভাবতে পারেন নি। সম্প্রতি তিনিও বাজারে নিয়ে এসেছেন রচনা ক্রিয়েশন।

আর তারপরই ভাইরাল হয় এক নেট জনতার পোস্ট। ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। অনেক জনের অনেক রকম দাবি। কেও বলেন অনেক বেশি টাকায় শাড়ি বিক্রি করছেন তিনি। আবার কেও বলেন ওনার এত জনপ্রিয়তা সকলেই ওনার কাছেই কিনবেন। আবার কেও বলেন ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছেন না তাই শাড়ি বিক্রি করছেন। এই সবকিছুর জবাব হাসিমুখে দিলেন রচনা। তিনি পরের ভিডিও শুরুর আগেই হেসে বলেন ” আমি শাড়ি বিক্রি করছি বলে অনেকেই হয়তো দুঃখ পাচ্ছেন। যারা দুঃখ পাচ্ছেন তাদের জন্য বলি, রচনা পথপ্রদর্শক। শাড়ি বিক্রি করা কোনও ছোট কাজ নয়, আপনারাই বলুন না,‘শাড়ির ব্যবসা করা কি খারাপ?”।

তিনি আরও বলেন পৃথিবীতে কোটি কোটি মানুষ আছে সবাই আমার কাছেই শাড়ি নেবেন এমন কোনও ব্যাপার নেই। আপনাদের কাছেও নেবে আমার কাছেও নেবে। তাই চিন্তার কোনও বিষয় নেই।