অঙ্কুশ ও ঐন্দ্রিলার সাথে ছবি পোস্ট রচনার, জানালেন শুভেচ্ছাও

অঙ্কুশ ও ঐন্দ্রিলার সাথে ছবি পোস্ট রচনার, জানালেন শুভেচ্ছাও/ Image Source: Rachana Banerjee Official Instagram Profile
অঙ্কুশ ও ঐন্দ্রিলার সাথে ছবি পোস্ট রচনার, জানালেন শুভেচ্ছাও/ Image Source: Rachana Banerjee Official Instagram Profile

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে তার জাদু চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা এবং লুকস এর জন্য আজও তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। দিদি নং ওয়ানের প্রাণ রচনা ব্যানার্জি।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। আজও তার রূপে গুনে মুগ্ধ অনুগামীরা। সম্প্রতি শুটিং এবং কাজকে বিরতি দিয়ে একান্তে সুন্দরবন ঘুরতে গেলেন অভিনেত্রী। সঙ্গে আছেন তার ছেলে, পরিবারের সদস্য এবং কিছু বন্ধু। আগের গোটা বছরটাই বাড়িতে বসেই কেটেছে সকলের। তাই নিউ নর্মাল পরিস্থিতিতে সুযোগ পেয়েই ভ্রমণে গেলেন রচনা। সুন্দরবন থেকে ফিরে এসেই কাজে মন দিলেন রচনা।

সেট থেকে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সাথে ছবি পোস্ট করলেন রচনা। আসলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা অভিনীত তাদের প্রথম ছবি ম্যাজিক আসতে চলেছে। তারই প্রোমোতে গিয়েছিলেন দুই তারকা। রচনা তাদের সাথে ছবি শেয়ার করে লিখলেন রিয়েল এবং রিল লাইফের জুটি। আগামী দিনের জন্য অনেক শুভেচ্ছা। তাছাড়াও লিখলেন প্রথম্ বার রিয়েল এবং রিল লাইফের জুটি একসাথে সিনেমার পর্দায় কাজ করেছেন। তাই সিনেমার ট্রেলার দেখে ছবি যাতে হিট হয় সেই শুভেচ্ছা জানালেন রচনা।

আরো পড়ুনঃ   অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি?