“কঠিন সময় হোক বা ভালো সময় পাশে সবসময় থাকে বন্ধুরা” পুজোর আমেজে বার্তা রচনার

IMG_20211018_140324

চারিদিকে এখন বিষাদের সুর। মায়ের বিদায় কালে সকলের মনই আবেগপ্রবণ। আবার গোটা একটা বছরের অপেক্ষা। পুজোর চারটে দিন জমিয়ে ঘোরা, খাওয়া দাওয়া আড্ডা সব কিছুই মনের ডাইরিতে লিখে দেওয়ার মত। সেলেব মহলেও তার অন্যথা হয়নি। সকলেই মেতে ওঠেন পুজোর আমেজে। চারটে দিন চার রকম সাজ, নানা প্ল্যানিং আর বিদায় বেলায় সিঁদুর খেলা প্রত্যেকটি অনুষ্ঠান বাঙালিদের কাছে অতি প্রিয়। শুধু বাঙালি নয় গোটা দেশ উচ্ছসিত হয় মায়ের এই আগমনে। বছরে এই চারটে দিনই বন্ধুদের সঙ্গে প্রাণ খুলে বাঁচার দিন।

সেই আমেজ ষোলো আনা উপভোগ করলেন রচনা ব্যানার্জি। সোশ্যাল মিডিয়ায় উঠে এল একগুচ্ছ ছবি। বন্ধু দের সঙ্গে পুজোয় মাতলেন অভিনেত্রী। লাল শাড়িতে একাধিক ছবি পোস্ট করলেন তিনি। আবার বন্ধুদের নিয়ে দিলেন একটি সুন্দর বার্তা। লিখলেন জীবনের কঠিন সময় হোক বা ভালো সময় বন্ধুরা সবসময় পাশে থাকে। ছবি দেখে বোঝায় যাচ্ছে কতটা আনন্দ করেছেন তিনি। বয়স তার কাছে শুধুই সংখ্যা। পুজোর আমেজে বন্ধুদের সঙ্গে ঘোরা আড্ডার ব্যাপারটা বেশ ভালই উপভোগ করেছেন তিনি।

ছবিগুলি পোস্ট হতেই অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্ট জুড়ে। অনেকেই আবার জানিয়েছে পুজোর শুভেচ্ছা।