বন্ধুদের সাথে সুইট সিক্সটিন লুকে খোশমেজাজে অভিনেত্রী রচনা, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ছবি

বন্ধুদের সাথে সুইট সিক্সটিন লুকে খোশমেজাজে অভিনেত্রী রচনা, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ছবি/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rachnabanerjee
বন্ধুদের সাথে সুইট সিক্সটিন লুকে খোশমেজাজে অভিনেত্রী রচনা, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ছবি/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rachnabanerjee

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে তার জাদু চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা এবং লুকস এর জন্য আজও তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। দিদি নং ওয়ানের প্রাণ রচনা ব্যানার্জি।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। আজও তার রূপে গুনে মুগ্ধ অনুগামীরা। সম্প্রতি শুটিং এবং কাজকে বিরতি দিয়ে একান্তে সুন্দরবন ঘুরতে গেলেন অভিনেত্রী। সঙ্গে আছেন তার ছেলে, পরিবারের সদস্য এবং কিছু বন্ধু। আগের গোটা বছরটাই বাড়িতে বসেই কেটেছে সকলের। তাই নিউ নর্মাল পরিস্থিতিতে সুযোগ পেয়েই ভ্রমণে গেলেন রচনা।

সম্প্রতি বন্ধুদের সাথে মাতলেন অভিনেত্রী। রচনাকে দেখা গেলো সুইট সিক্সটিন লুকে। যত দিন যাচ্ছে বয়স কমার মুখে রচনার। আজও যা গ্ল্যামার ধরে রেখেছেন তাতে টেক্কা দেওয়া যাবে তরুন নায়িকাদের। বন্ধুদের সাথে স্মৃতির এ্যালবামে ধরে রাখছেন এই মুল্যবান মুহূর্ত গুলি। তাই লেখেন ভালো জীবনের উদাহরন হল সুন্দর স্মৃতি জোগাড় করে রাখা। সম্প্রতি টলি পাড়ার লাভ বার্ডস অঙ্কুশ ঐন্দ্রিলার সাথেও দেখা যায় অভিনেত্রীকে। তাদের একসাথে প্রথম ছবির জন্য শুভেচ্ছা জানান রচনা।