করোনা টিকা নিলেন রচনা ব্যানার্জি! ভ্যাকসিন নেওয়ার পর কী বার্তা দিলেন অভিনেত্রী

করোনা টিকা নিলেন রচনা ব্যানার্জি! ভ্যাকসিন নেওয়ার পর কী বার্তা দিলেন অভিনেত্রী
করোনা টিকা নিলেন রচনা ব্যানার্জি! ভ্যাকসিন নেওয়ার পর কী বার্তা দিলেন অভিনেত্রী / ছবি সৌজন্যেঃ Instagrammed By @rachnabanerjee

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি।

তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝেমাঝেই তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি করোনা টিকা নিচ্ছেন। এরই সাথে তিনি ক্যাপশনে লিখেছেন, টিকা নেওয়ার লক্ষণ জ্বর এবং মাথা ঘোরা। কমপক্ষে ২ দিনের বন্ধুরা বিশ্রাম নিতে হবে।

বর্তমানে দেশ জুড়ে চলছে করোনা টিকাকরনের প্রক্রিয়া। প্রথম দফায় করোনার প্রথম দফার যোদ্ধা দের ভ্যাকসিন দেওয়া হয়। তারপরই শুরু হয়েছে দ্বিতীয় দফার করোনা টিকাকরন প্রক্রিয়া। এক্ষেত্রে প্রবীণ নাগরিক সহ নেতা-মন্ত্রী এবং বিনোদন জগতের অনেকেই টিকা নিচ্ছেন। এবার টিকা নিলেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। যা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.