স্কুল-ছাত্রীর চ্যালেঞ্জ গ্রহণ করে একটানা ডনবৈঠক করলেন ৫০ বছরের রাহুল গান্ধী! দেখুন ভিডিও

স্কুল-ছাত্রীর চ্যালেঞ্জ গ্রহণ করে একটানা ডনবৈঠক করলেন ৫০ বছরের রাহুল গান্ধী! দেখুন ভিডিও / Image Source- Screengrab from Video Instagrammed By @rahulgandhi
স্কুল-ছাত্রীর চ্যালেঞ্জ গ্রহণ করে একটানা ডনবৈঠক করলেন ৫০ বছরের রাহুল গান্ধী! দেখুন ভিডিও / Image Source- Screengrab from Video Instagrammed By @rahulgandhi

দিন কয়েক আগেই ভোটের প্রচারে কেরালে গিয়ে মৎস্যজীবীদের সঙ্গে সমুদ্রে সাঁতার কেটেছিলেন। এবার এক স্কুলছাত্রীর সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে ডনবৈঠকও দিলেন কথা কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সামনেই বিধানসভা নির্বাচন। আর ভোটের প্রচারে নেমে নানা আজব কীর্তি কলাপেই জনগণের মন জিতে নিতে চান নেতা মন্ত্রীরা৷ এবার সেই আসরে নামলেন রাহুল গান্ধীও। তামিলনাড়ুর একটি স্কুলের এক ছাত্রীর সঙ্গে তাঁর ডন-বৈঠকের ভিডিও এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

সামনেই তামিল নাড়ুর বিধানসভা নির্বাচন। সেখানে ভোটগ্রহণের তারিখ ৬ এপ্রিল। সেখানে ভোটের প্রচারে রাহুল পা রেখেছিলেন মুলাগুমোদুবন এলাকার সেন্ট জোসেফ ম্যাট্রিকুলেশন হায়ার সেকন্ডারি স্কুলে। ছাত্রছাত্রীদের সঙ্গে জমিয়ে আড্ডার পাশাপাশি শারীরিক সুস্থতা নিয়েও আলোচনাও করেন তিনি। তখনই মেরোলিন শেনিঘা নামে দশম শ্রেণীর এক ছাত্রী তাঁর দিকে একটানা ১৫ বার ডনবৈঠকের চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। রাহুলও বেশ হাসিমুখেই গ্রহণ করেন সেই চ্যালেঞ্জ।

সেই চ্যালেঞ্জের ভিডিওই নিজের ইন্সটাগ্রামে পোস্ট করলেন স্বয়ং রাহুল গান্ধী। ভিডিওতে দেখা যায়, বেশ ক্ষিপ্রতা আর নিপুণতার সঙ্গেই ডনবৈঠক দিয়েছেন তিনি। দেখে কে বলবে তাঁর যে ৫০ বছর বয়স! এরপর একটু থেকে এক হাতেও ডন-বৈঠক দেন তিনি। যা দেখে বেশ উচ্ছ্বসিত হয়ে ওঠে স্কুলের অন্যান্য ছাত্রছাত্রীরা। রাহুল গান্ধীর সেই ভিডিও নেটদুনিয়ায় নিমেষেই ভাইরাল হয়ে ওঠে। তাঁর শারীরিক সক্ষমতার প্রশংসাও করেন তামাম নেটজনতা।

দেখুন সেই ভাইরাল ভিডিও –

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.