মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

‘আমার রাহুল কীভাবে চলে গেল এটা কেউ জানে না!’ সোশ্যাল মিডিয়ায় ভিডিও ফাঁস করলেন ইউটিউবারের স্ত্রী

১২:০৪ পিএম, মে ১১, ২০২১

‘আমার রাহুল কীভাবে চলে গেল এটা কেউ জানে না!’ সোশ্যাল মিডিয়ায় ভিডিও ফাঁস করলেন ইউটিউবারের স্ত্রী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, ইউটিউবার, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্রগুলি অর্থাৎ ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর সাথে যুক্ত। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন অভিনেতা তথা ইউটিউবার রাহুল বোহরা। সম্প্রতি তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

প্রসঙ্গত তাঁর মৃত্যু ঘিরে হাসপাতালের গাফিলতির চিত্র সামনে এসেছে। অভিনেতা মৃত্যুর প্রায় ২৪ ঘন্টা আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন, ভালো চিকিৎসা পেলে তিনিও বেঁচে যেতেন। এরই সাথে লিখেছিলেন, তিনি আবারও জন্ম নেবেন এবং ভাল কাজ করবেন। এই পোস্ট করে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়াকে মেনশন করেন।

রাহুলের মৃত্যুর পর সম্প্রতি তাঁর স্ত্রী জ্যোতি তিওয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি বিস্ফোরক ভিডিও শেয়ার করেছেন। যেখানে হাসপাতালের গাফিলতির চিত্র উঠে এসেছে। ভিডিওর ক্যাপশনে জ্যোতি তিওয়ারি লেখেন, আমার রাহুল চলে গেছে এটা সবাই জানলেও কী করে চলে গেল এটা কেউ জানে না। দিল্লির রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হাসপাতালে এভাবেই চিকিৎসা হয়। আশা করছি আমার স্বামী ন্যায় বিচার পাবে। আর একজন রাহুলকে এই পৃথিবী ছেড়ে যেতে হবে না। অন্যদিকে ভিডিও তে দেখা যাচ্ছে, রাহুল কষ্ট করে বলছেন আজকের দিনে এর অনেক দাম। এটা ছাড়া রোগীর কষ্ট হয়। কিন্তু এর থেকে অক্সিজেন আসছে না। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/tv/COrkE5YpDX2/