মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

এবার কি বাবুলের পথই অনুসরণ করতে চলেছেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক? জল্পনা তুঙ্গে

০৯:১২ পিএম, সেপ্টেম্বর ১৯, ২০২১

এবার কি বাবুলের পথই অনুসরণ করতে চলেছেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক? জল্পনা তুঙ্গে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সদ্য সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন বিজেপি নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ইতিমধ্যেই সাত বছর বিজেপিতে থাকার পর, তিনি তাঁর দল ছাড়ার কারণও স্পষ্ট করেছেন। এদিকে, এই পরিস্থিতিতে সুর চড়িয়েছেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক।

কার্যত দলবদলের ইঙ্গিত দিলেন কৃষ্ণ কল্যাণী। তাঁর বলেন, ‘কে কোথায় অসম্মানিত বোধ করছেন, দেখতে হবে দলকে। যাঁরা দল ছাড়ছেন, তাঁরা অসম্মানিত হয়েই ছাড়ছেন। দলকে সময় দিয়েছি, কাজ না হলে অন্য কিছু ভাবতে হবে।’

উল্লেখ্য, কিছুদিন আগেই সাংবাদিক বৈঠক করে, সব ধরনের দলীয় কর্মসূচি থেকে দূরে থাকার বার্তা দিয়েছিলেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক। পাশাপাশি এও জানিয়েছিলেন যে, বিধায়ক হিসেবে কাজ চালিয়ে যাবেন। উত্তর দিনাজপুর জেলার বিজেপি সভাপতি বাসুদেব সরকারের সঙ্গে মত পার্থক্যের কারণেই এই সিদ্ধান্ত বলেও জানান। রায়গঞ্জের বিধায়ক তোপ দাগেন দলীয় সাংসদ দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধেও।

অভিযোগে তিনি জানিয়েছিলেন, রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী ষড়যন্ত্র করে ভোটে হারাতে চেয়েছিলেন তাঁকে। দেবশ্রী চৌধুরীর ইচ্ছে ছিল, বিধানসভা ভোটে রায়গঞ্জ থেকে দাঁড়ানো। দেবশ্রী মনে করেছিলেন, তিনি বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ। যদিও দেবশ্রী চৌধুরী এর উত্তরে বলেছিলেন, ‘সদ্য বিজেপিতে ঢুকেছেন। আমি ৭ দিন বা ৭ মাসের জন্য দল করি না। ৩২ বছর ধরে সংগঠনটা করছি। আমি জানি কীভাবে সংগঠন করতে হয়। উনি মানসিক ভারসাম্য হারিয়েছেন।’

এদিকে, বিজেপির রাজ্য সভাপতি সেসময় বিতর্ক থামানোর চেষ্টাও করেছিলেন। দিলীপ ঘোষ বলেছিলেন, ‘উনি সদ্য দলে এসেছেন। তাই সব নিয়ম জানেন না। আস্তে আস্তে শিখে নেবেন।’ কৃষ্ণ কল্যাণী অবশ্য এরও পাল্টা উত্তর দিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘শেখাতে চাইলে শিখতে রাজি। তবে আত্মসম্মানে আঘাত দিলে প্রতিবাদ করব। সাংসদ মন্ত্রিত্ব হারিয়েছেন, ভারসাম্য হারিয়েছেন। ৩২ বছর রাজনীতি করলেও ৩ বছর ধরে চিনি। নির্বাচনের পর থেকেই লাপাতা।’ এবার ফের নতুন করে বিতর্ক তৈরি হল কৃষ্ণ কল্যাণীর মন্তব্যে।