শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ফেসবুকে উঠে এলো অভিনেত্রী রণিতার ভুয়ো মৃত্যুর খবর! কেমন আছেন তিনি নিজেই পোস্ট করলেন

১২:০৫ পিএম, মে ১৪, ২০২১

ফেসবুকে উঠে এলো অভিনেত্রী রণিতার ভুয়ো মৃত্যুর খবর! কেমন আছেন তিনি নিজেই পোস্ট করলেন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। অন্যদিকে করোনার দ্বিতীয় ঢেউ পিছু ছাড়েনি তারকাদেরও। টলিউডের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন, তারমধ্যে অন্যতম অভিনেত্রী রণিতা দাস। অভিনেত্রী সহ মা বাবা, ঠাকুমা, দিদা সকলেই করোনায় আক্রান্ত হয়েছে। এবং তিনি বাড়িতেই হোম আইসোলেশন এ রয়েছেন। তবে তার পরিবারের বাকিরা ভর্তি আছেন হাসপাতালে। এই খবর অভিনেত্রী আগেই সোশ্যাল মিডিয়ায় জানান।

তবে এই কঠিন পরিস্থিতি মাঝে এক অন্য সমস্যার সম্মুখীন হলেন অভিনেত্রী। করোনার তিনি মারা গেছেন এমনই ভুয়ো খবর উঠে আসে ফেসবুকে। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় মুখ রণিতা। আর এই ভুয়ো খবর এর জেরে চাঞ্চল্য তৈরি হয়। অবশেষে অভিনেত্রী নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে নিজের শারীরিক অবস্থা সম্পর্কে সকলকে অবগত করেন। তিনি কী লিখেছেন দেখে নিন..

https://www.facebook.com/ranita.das.94/posts/4001714756590324

বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অভিনেত্রী পোস্ট করেন, মা বাবা, ঠাকুমা, দিদা সবার ঠিকানা হাসপাতাল৷ বাড়িতে শুধু আমি, আমার ফাঙ্কি, রোশি আর ৫টা নতুন নবজাতক৷ লড়ছি৷ বাড়ির সবাই নিজের মতো করে লড়ছে৷ কেউ ভাববেন না যে ৭টা বাচ্চা আমাকে জ্বালাচ্ছে, ওরা আমায় সারাদিন একা থাকতে অক্সিজেন জোগাচ্ছে৷ আমার উইকনেস আছে খুব, জ্বর নেই৷ সবাই সাবধানে থাকুন, আর একটু সুস্থ হলে লড়াই এর পুরো গল্পটা বলব৷ গল্পে রিয়াল হিরো, হিরোইনদের নাম বলব৷ এই পোস্টের দ্বারাই অভিনেত্রী নিজের শারীরিক অবস্থায় কথা সোশ্যাল মিডিয়ায় জানান।