ছোট্ট হাতে মায়ের সেবা করছে ইউভান! ছবি পোস্ট রাজের

ছোট্ট হাতে মায়ের সেবা করছে ইউভান! ছবি পোস্ট রাজের
ছোট্ট হাতে মায়ের সেবা করছে ইউভান! ছবি পোস্ট রাজের

গতবছরই মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মা হওয়ার অভিজ্ঞতা, অনুভূতি সমস্ত কিছু নিয়েই বরাবরই গর্বিত অভিনেত্রী। তার কথায় বার বার উঠে আসে একটি মেয়ের জীবন সম্পূর্ণ হয় মা হলে। তাই এখন শুভশ্রীর জীবন জুড়ে রয়েছে শুধুই ইউভান। তাছাড়াও বিগত ২ বছর পর আবারও অভিনয় জগতে কাজ শুরু করেছেন তিনি।

তবে মা হওয়ার আগে এবং পরে বহুবার ট্রোলড হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মা হওয়ার পর শরীরে বাড়তি মেদ নিয়ে বহুবার আপত্তিকর মন্তব্যের শিকার হয়েছেন তিনি। তবে তার কথায় স্পষ্ট ভাবে বার বার উঠে আসে তার কাছে ভালো অভিনেত্রীর তুলনায় ভালো মা হওয়াটা বেশি গুরুত্বপূর্ণ। কিছুদিন আগে সংবাদ মাধ্যমে অভিনেত্রী জানান যে কোনো দিন নিজে মা হননি। সন্তানের জন্ম দেননি। তাকে মা হওয়ার অনুভূতি বোঝানো খুব মুশকিল। কিছুদিন আগেই এক বছর পূর্ণ হয় ইউভানের। জন্ম থেকেই স্টার ইউভান।

সম্প্রতি রাজ চক্রবর্তী একটি মিষ্টি ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে শুভশ্রীর পায়ে চোট লেগেছে আর পাশে বসে ছোট্ট ইউভান। রাজ লেখেন ” মাম্মাস্ বয় ইউভান মায়ের যত্ন নিচ্ছে”। এই ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। সকলেই ভালোবাসায় ভরালেন পোস্ট দেখে।