গুটিগুটি পায়ে হাঁটতে শিখছে রাজ-শুভশ্রীর ছেলে যুবান! আদুরে মুহূর্ত শেয়ার করে খুশিতে ভাসলেন রাজ

গুটিগুটি পায়ে হাঁটতে শিখছে রাজ-শুভশ্রীর ছেলে যুবান! আদুরে মুহূর্ত শেয়ার করে খুশিতে ভাসলেন রাজ / Image Source- Screengrab from Video Instagrammed By @rajchoco
গুটিগুটি পায়ে হাঁটতে শিখছে রাজ-শুভশ্রীর ছেলে যুবান! আদুরে মুহূর্ত শেয়ার করে খুশিতে ভাসলেন রাজ / Image Source- Screengrab from Video Instagrammed By @rajchoco

রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন। সমস্ত শিবিরেই ব্যস্ততা এখন তুঙ্গে। তেমনই, এখন প্রচারে ব্যস্ত ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তীও৷ তবে এসবের ফাঁকে পরিবারের সঙ্গে সময় কাটানো ঠিক হয়ে উঠছে না তাঁর। নির্বাচনের জন্য রাজের সাময়িক ঠিকানা এখন ব্যারাকপুরই। ফলে, নিজের ছয় মাসের পুত্র সন্তান যুবানের সঙ্গে আর দেখাই হচ্ছে না পরিচালকের। তবে ছেলের সঙ্গলাভ থেকে বঞ্চিত হচ্ছেন না তিনি। ভার্চুয়ালি নিজের ছেলেকে বড় হয়ে উঠতে দেখছেন তিনি।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে যুবানের তেমনই একটি ভিডিও শেয়ার করে খুশিতে মাতলেন রাজ। পরিচালকের স্ত্রী অভিনেত্রী শুভশ্রী তাঁকে পাঠিয়েছেন সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, খাটের ওপর দেওয়াল ধরে উঠে দাঁড়ানোর চেষ্টা করছে একরত্তি যুবান। আস্তে আস্তে তা করতেও পারছে সে। তা দেখেই বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন রাজ।

ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার ৬ মাসের বাচ্চা দাঁড়াতে শিখে গিয়েছে। ও এখন নাকি সবসময়ই উঠে দাঁড়াতে চায়। এমনকি গানেও সাড়া দেয়। থ্যাঙ্ক ইউ, মাম্মা শুভশ্রী। ছেলের বড় হওয়ার সমস্ত অধ্যায়ে আমাকে সামিল করার জন্য। হয়ত আমি কাজের চাপে কিছু কিছু মুহূর্ত উপভোগ করতে পারছি না। কিন্তু শুভশ্রী আমায় এই ভিডিওগুলো পাঠাচ্ছে। এতে করে আমার মিস করাটা কিছুটা হলেও কমছে।’ রাজের শেয়ার করা সেই ভিডিওতে শুভশ্রীও ‘মাই অ্যাডভান্স বেবি’ বলে কমেন্ট করেছেন।

প্রসঙ্গত, টলিউডের অন্যতম হিট জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত সেপেম্বরে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র সন্তান যুবান। তারপর থেকে প্রায়ই সামাজিক মাধ্যমে যুবানের ছবি শেয়ার করে থাকেন তাঁরা। ইতিমধ্যে যুবানের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নেই। তার নামে ফ্যান পেজও খোলা হয়েছে। একরত্তি মিষ্টি যুবানের বড় হওয়ার প্রতিটি আদুরে মুহূর্তের ছবি শেয়ারও করা হয় সেখান থেকে। তা দেখে আবেগে ভাসেন নেটজনতাও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.