‘খেলা হবে’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেবাংশু ভট্টাচার্যকে ধন্যবাদ জানালেন রাজ চক্রবর্তী

'খেলা হবে’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেবাংশু ভট্টাচার্যকে ধন্যবাদ জানালেন রাজ চক্রবর্তী
'খেলা হবে’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেবাংশু ভট্টাচার্যকে ধন্যবাদ জানালেন রাজ চক্রবর্তী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৪ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। অন্যদিকে নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। এবার নির্বাচনে একঝাঁক তারকা যোগ দিয়েছেন তৃণমূল শিবিরে। তারমধ্যে অন্যতম বাংলা সিনেমার পরিচালক রাজ চক্রবর্তী। তিনি ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন।

প্রসঙ্গত প্রার্থী তালিকায় নাম প্রকাশের পরই জোরকদমে শুরু করে দেন নির্বাচনী প্রচার। মানুষের সাথে কথা বলেন। তাদের নানা সুবিধা-অসুবিধার কথা জানার চেষ্টা করে নির্বাচনী প্রচারের মাঝেই। তবে নির্বাচনে নিজের জয় নিয়ে তিনি বেশ আত্মবিশ্বাসী। এমনকি তার প্রচারে অন্যতম সঙ্গী হিসেবে পাশে পেয়ে ছিলেন স্ত্রী শুভশ্রীকেও। অন্যদিকে এবারের নির্বাচনে তৃণমূলের জনপ্রিয় গান ‘খেলা হবে’ গানে পা মিলিয়ে মনোনয়ন পত্র জমা দেন রাজ চক্রবর্তী। আর এবার নিজের সোশ্যাল মিডিয়ার পেজে পোস্ট করলেন আরেক ভিডিও। দেখুন ভিডিও টি..

সম্প্রতি নিজের ফেসবুক পেজ থেকে তৃণমূলের তরুণ যোদ্ধা দেবাংশু ভট্টাচার্যের ‘খেলা হবে’ গানের ভিডিও পোস্ট করেন রাজ চক্রবর্তী। আর ক্যাপশনে খেলা হবে লিখে দেবাংশুকে ধন্যবাদ জানাতেও দেখা যায়। ভিডিও তে দেখা যাচ্ছে ‘খেলা হবে’ গান গেয়ে জনতা কে মাতিয়ে রাখলেন দেবাংশু। উল্লেখ্য গত ২৭ মার্চ থেকেই বাংলায় শুরু হয়েছে নির্বাচন। এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।